ইমামের কক্ষ থেকে ৩ শিশুর লাশ উদ্ধার

0
92

শাপলা টিভি ডেস্কঃ
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় এক মসজিদের পাশে ইমামের কক্ষ থেকে তার ছেলেসহ তিন শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।
আজ শুক্রবার জুমার নামাজের পর মসজিদে মিলাদ মাহফিল ছিলো। মিলাদের পর মাওলানা জামাল মসজিদের পাশে তার কক্ষে যান। এসময় তিনি কক্ষের দরজা বন্ধ পান। পরে জানালা দিয়ে দেখতে পান উনার ছেলে সহ তিন শিশুকে বিছানায় উপুড় হয়ে পড়ে আছে। অনেক ডাকাডাকির পর তারা দরজা না খুললে উপস্থিত লোকজন দরজা ভেঙ্গে ভেতরে তিন জনকে অচেতন অবস্থায় পান। এসময় তিন শিশুকে হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলো- পূর্বকলাদী জামে মসজিদের ইমাম মাওলানা জামাল উদ্দিনের ছেলে আবদুল্লাহ আল নোমান (১০), ভাঙ্গাপাড় গ্রামের ইব্রাহিম (১০) ও নলুয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে রিফাত (৮)। তারা সবাই ভাঙ্গাপাড় মাদ্রাসার ছাত্র ছিল।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ জানান, কক্ষের দরজাটি ভেতর থেকে বন্ধ ছিল। স্থানীয়রা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ইমামের ছেলে ও আরও দুই শিশুকে অচেতন অবস্থায় পায় এবং তাৎক্ষণিকভাবে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. একেএম মাহাবুর রহমান বলেন, আবদুল্লাহ ও ইব্রাহিমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আর রিফাত হাসপাতালে আসার কিছু সময় পর মারা যায়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, সদর হাসপাতাল মর্গে লাশগুলোর ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে। শিশুদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার জিহাদুল কবির। ইউএনবি।

LEAVE A REPLY