একই দিনে দক্ষিণ আফ্রিকায় ৩ জন বাংলাদেশীর মৃত্যু

0
1723

শাপলা টিভি, জোহানেসবার্গঃ
আজ ২২জুন; দক্ষিণ আফ্রিকা প্রবাসীদের জন্য একটি অন্যতম বেদনার দিন। একই দিনে ৩ (তিন) বাংলাদেশীর মৃত্যু হয়েছে দক্ষিণ আফ্রিকায়। এদের মধ্যে দুই জন সড়ক দূর্ঘটনায় এবং অপরজন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছেন।

জানা যায়, গতকাল রাতে মাফিকিং শহরের নিকটবর্তী গ্রাম এলাকায় একদল ডাকাত আলমগীর হোসেনের দোকানে ঢুকে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতরা চলে যাবার সময় আলমগীরকে গুলি করলে মুমুর্ষ অবস্থায় স্থানীয় হসপিটালে ভর্তি করা হয়। আজ শনিবার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে হসপিটালে উনি মৃত্যুবরণ করেন। নিহতের বাড়ী নোয়াখালী জেলার সদর থানা কাঞ্চনবাজার এলাকায়।

এদিকে, আজ শনিবার বিকাল আনুমানিক ৩ঘটিকার সময় কেপটাউনের অদূরে সামারস্ট্যান্ড এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুই (২) বাংলাদেশী ঘটনাস্থলেই নিহত হন এবং অপর দুইজন আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন।

নিহতের মধ্যে সুমন আহমদের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা ঝাপা গ্রামে। অপরজন সজিব আহমদের বাড়ি ঢাকার মুন্সিগঞ্জে বলে জানা যায়।

একই দিনে ৩ প্রবাসীর মৃত্যুতে দক্ষিণ আফ্রিকা প্রবাসীরা শোকাহত। প্রবাসের মাটিতে মর্মান্তিক এই ঘটনাগুলি প্রবাসীদের হৃদয়ে দাগ কেটেছে।

LEAVE A REPLY