এটিএম হেমায়েত উদ্দিন রহ:-এর মাগফিরাত কামনায় দক্ষিণ আফ্রিকায় দোয়া মাহফিল

0
80

শাপলা টিভি ডেস্ক: 

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন রহ. এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ দক্ষিণ আফ্রিকা কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা ও  দোয়া মাহফিল গতকাল ১৩ অক্টোবর বাদ মাগরিব জোহানেসবার্গের অদূরে স্প্রিং এলাকায় অনুষ্ঠিত হয়।

সংগঠনের দক্ষিণ আফ্রিকা সভাপতি মুফতি কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ থেকে টেলিকন্ফারেন্সের মাধ্যমে গুরুত্বপূর্ণ আলোচনা করেন, ইসলামী শ্রমিক আন্দোলনের জয়েন্ট সেক্রেটারী জেনারেল ও মাসিক মদীনার পয়গাম সম্পাদক শহিদুল ইসলাম কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের দক্ষিণ আফ্রিকা শাখার উপদেষ্টা হাফেজ জুনাইদ আল- হাবীব। বক্তব্য রাখেন- দক্ষিণ আফ্রিকা শাখার জয়েন্ট সেক্রেটারী জেনারেল জয়নাল আবেদীন ফারুক, সাংগঠনিক সম্পাদক হাফেজ ওমর ফারুক, অর্থ সম্পাদক কাজী মিজানুর রহমানসহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।

শহিদুল ইসলাম কবির বলেন, অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন রহ. ইসলামী প্রতিষ্ঠা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ, প্রতিরোধ, মানব কল্যাণ ও শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

তিনি আজীবন মানুষের কল্যাণে ইসলাম দেশ ও মানবতার পক্ষে সর্বোচ্চ সংগ্রাম করে গেছেন। ইন্তেকালের সময় পর্যন্ত তিনি নিজের বা পরিবারের কথা চিন্তা না করে উম্মাহর বর্তমান সংকট সমাধানে করণীয় ও দুরবস্থা নিয়ে আক্ষেপের কথা তুলে ধরেছেন।

নেতৃবৃন্দ আলোচনায় বলেন- হেমায়েত উদ্দিন ছিলেন হাস্যোজ্জল, কর্মীবান্ধব জননেতা, যার সারাজীবন অতিবাহিত হয়েছে রাজপথে৷ একটি স্বপ্ন নিয়ে নিজের জান মাল উৎসর্গ করেছেন ইসলামের জন্য৷ প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY