কেপটাউনে সাউথইস্ট এক্সচেঞ্জের দ্বিতীয় শাখার বর্ণাঢ্য উদ্বোধন

কেপটাউন প্রতিনিধি, শাপলা টিভিঃ
দক্ষিণ আফ্রিকার বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের রেমিট্যান্স প্রেরণকারী দেশীয় প্রতিষ্ঠান হিসেবে বিশ্বের প্রধান পর্যটন নগরী কেপটাউনে সাউথইস্ট এক্সচেঞ্জ কোম্পানীর দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয়েছে।

গত ১৭ নভেম্বর কেপটাউনের রাইল্যান্ডস-এ অবস্থিত এক্সচেঞ্জের হলরুমে এক বর্ণাঢ্য আয়োজনে ফিতা কেটে উদ্বোধন করেন সাউথইস্ট ব্যাংক লিমিটেড, বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন সহ অতিথিবৃন্দ।

সাউথইস্ট এক্সচেঞ্জের দক্ষিণ আফ্রিকা কান্ট্রি হেড ও ম্যানেজার কাজী ফরহাদ কামালের সভাপতিত্বে ও কাস্টমার সার্ভিস অফিসার মিজানুর রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রথান অতিথির বক্তব্য রাখেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাউথইস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশের চিফ ফাইনান্সিয়াল অফিসার রাশেদুল ইসলাম, কেপটাউন ব্রাঞ্চের ম্যানেজার শাহিন আলম।

প্রবাসীদের রেমিট্যান্স বৈধ এবং সহজ উপায়ে পাঠানোর ক্ষেত্রে সাউথইস্ট ব্যাংকের সহোযোগিতা কামনা করে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন কেপটাউনের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট প্রবাসী চিকিৎসক ডাঃ মোহাম্মদ আরিফ, নজরুল ইসলাম, মাওঃ রিয়াজ উদ্দিন।

অন্যান্যের মধ্যে কমিউনিটি নেতা ফরিদ আহমেদ, নাজমুল হক বাদল, সালাউদ্দিন খান সুজন, মাসুদ রানা, মোক্তার মাদবর, আতিকুর রহমান ডালিম। এছাড়াও রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, চিকিৎসক সহ দক্ষিণ আফ্রিকায় বসবাসরত প্রবাসী এবং তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

সহজ এবং বৈধ উপায়ে রেমিট্যান্স পাঠানোর ক্ষেত্রে প্রবাসিদের প্রশ্নের উত্তরে প্রধান অতিথি এম কামাল হোসেন জানান, সাউথইস্ট ব্যাংক দক্ষিন আফ্রিকা থেকে বৈধভাবে রেমিট্যান্স পাঠানো এবং প্রবাসিদের সর্বোত্তম সেবার মানসিকতা নিয়েই সাউথইস্ট এক্সচেঞ্জ এর কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

তিনি, বৈধভাবে রেমিট্যান্স পাঠিয়ে প্রবাসিদের লাভবানের দিক গুলো তুলে ধরে সাউথইস্ট এক্সচেঞ্জের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।

Read Previous

দক্ষিণ আফ্রিকায় আল ইসলাহ’র উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত

Read Next

লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে মারা গেলেন সিলেটের হিরণ আলী

Leave a Reply

Your email address will not be published.