কোচ গেলেন ক্যাসিনোতে; সুজনের সমালোচনা সর্বত্র

0
31
Pic: collected

স্পোর্টস ডেস্কঃ
শ্রীলংকা সফরে বাংলাদেশ টিম যখন চরম ধরাশায়ী অবস্থায়, তখন ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ সুজন লঙ্কাকান্ড ঘটিয়ে বসলেন। এবার ক্যাসিনোতে ঢুকে ধরা পড়লেন একজনের গোপন ক্যামেরায়। আর তাতেই ভাইরাল গোটা বিশ্বে।

বিশ্বকাপে দলের ব্যর্থতার পর জাতীয় দলের কোচিং স্টাফের ওপর দিয়ে বড়সড় ঝড়ই বয়ে গেছে। হেড কোচ স্টিভ রোডস, পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও স্পিন কোচ সুনিল জোশি চাকরি হারিয়েছেন ইতিমধ্যেই।

এমন বিপদের মুখে শ্রীলঙ্কা সফরে ভারপ্রাপ্ত কোচ হয়ে গেছেন খালেদ মাহমুদ সুজন। এমনিতেও তিনি সাবেক অধিনায়ক, এবার আবার কোচের দায়িত্বে। দলের ক্রান্তিকালে তো তারই হাল ধরার কথা। কিন্তু এই সুজনকে শ্রীলঙ্কায় দেখা গেল জুয়ার আসরে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ছড়িয়ে পড়া সে ভিডিওতে দেখা যাচ্ছে, কলম্বোর জনপ্রিয় একটি জুয়ার আসর ‘বেলিস ক্যাসিনো’তে একজন নারী ওয়েটারের কাছ থেকে ব্যাংকের এটিএম অথবা ক্রেডিট কার্ড ফেরত নিচ্ছেন সুজন। সেটি নিয়ে তিনি চলে যান জুয়ার টেবিলের দিকে। যেখানে আরও কয়েকজনকে বসে থাকতে দেখা যায়।

সুজনের অবশ্য ক্যাসিনো প্রীতির খবর নতুন কিছু নয়। ২০১৫ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার এক ক্যাসিনোতে গিয়ে ফটোশিকারিদের চোখে পড়ে গিয়েছিলেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। সেবার দলের ম্যানেজার ছিলেন তিনি। ওই ঘটনা জানাজানি হলে সুজন জুয়ার কথা অস্বীকার করে বলেছিলেন, রাতের খাবার খুঁজতে গিয়ে ভুলে ক্যাসিনোতে ঢুকে পড়েন। এবারও কি তেমন কিছুই বলবেন?

 

ভিডিও তে দেখা যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের বর্তমান কোচ খালেদ মাহমুদ সুজন ক্যাসিনো তে একজন সার্ভিস গার্লের কাছে কার্ডে পেইমেন্ট দিচ্ছেন! উল্লেখ্য যে বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে শ্রীলঙ্কা সফরে রয়েছে।

Posted by Mohsin Reza on Monday, 29 July 2019

LEAVE A REPLY