দক্ষিণ আফ্রিকায় ইসলামিক ফোরামের বর্ণাঢ্য শিক্ষা সফর অনুষ্ঠিত

0
213

ডেস্ক রিপোর্টঃ

ইসলামিক ফোরাম অব আফ্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঘাউটেং অঞ্চলের উদ্যোগে শিক্ষা সফর গতকাল (২৪ জুলাই) অনুষ্ঠিত হয়েছে। অঞ্চল সভাপতি আলী আকবরের পরিচালনায় এবং প্রশিক্ষণ সম্পাদক আব্দুল মতিন ও অর্থসম্পাদক শরিফ উদ্দিনের যৌথ ব্যবস্থাপনায় জোহানেসবার্গের ওয়েলটার সিসুলু ন্যাশনাল বোর্টানিকাল গার্ডেনে এই শিক্ষা সফর অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মোশাররফ হোসাইন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় অফিস সম্পাদক শাহাদাত হোসাইন, সাবেক দাওয়াহ সম্পাদক, ইব্রাহীম আহমেদ, রাষ্টেনবার্গ অঞ্চল সভাপতি আব্দুল হান্নান কাজী, ফ্রি-স্টেট অঞ্চল সভাপতি মুন্সি আবুল হাছান ।
অন্যান্যদের মাঝে উপস্থিত ফোরামের অঞ্চল অফিস সম্পাদক আশফাকুজ্জামান দিপু, দাওয়াহ সম্পাদক তৌহিদুল ইসলাম বিপন, প্রকাশনা সম্পাদক জোবায়ের ছিদ্দিকী, প্রচার সম্পাদক আমানত উল্যাহ ফারুক, বেলায়েত হোসাইন, সাইফুল ইসলাম রনি, ইসমাইল হোসেন, আব্দুল আউয়াল, ইউছুফ শাওন প্রমুখ।

দিনব্যাপী এই শিক্ষা সফরে বিভিন্ন প্রতিযোগিতা ও খেলাধুলা অনুষ্ঠিত হয়। সকাল থেকে শুরু হওয়া শিক্ষা সফল বিকেলে এক আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়। অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

LEAVE A REPLY