বিমানে উঠলেন জীবিত; নামলেন মৃতঃ প্রবাস ফেরত এক বাংলাদেশীর করুণ মৃত্যু

শাপলা টিভি ডেস্ক:
দীর্ঘদিন পর প্রবাস থেকে ফিরছিলেন দেশে। নিজে যেমন ছিলেন উৎফুল্ল তেমনি পরিবার পরিজন ছিলেন আনন্দিত। নিজেই নিজের পায়ে হেটে বিমানে চড়লেন; পা রাখবেন মাতৃভূমিতে কিন্তু সেটি আর ভাগ্যে জুটেনি। পরপারে পাড়ি জমাতে হয়েছে তাকে; পরিবার পরিজন লাগেজের বদলে কফিন রিসিভ করলেন। এ যেন পাহাড় ধ্বসে মাথার উপরে পড়ার মত।

এমনি এক হতভাগা প্রবাসী সিলেটের রানা আহমদ তৌরিফ ওমান থেকে ঠিকই দেশে ফিরেছেন, তবে লাশ হয়ে। ফেরার পথে গত শুক্রবার সকালে বিমানেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

রানা ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের দক্ষিণ সাদিপুর গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে ছিলেন। ছুটি কাটাতে শুক্রবার দেশে ফিরছিলেন।

পরিবারের সদস্যরা জানান, বিমান কলকাতার আকাশে থাকা অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান রানা। পরে বেলা সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ রানার মেয়ে ও ভাতিজাসহ পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করে। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে লাশটি গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হয়।

সাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য কাজী জিলু জানান, শুক্রবার বাদ এশা জানাজা শেষে রানাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। ইউএনবি।

Read Previous

চলচিত্র সমিতির নির্বাচনঃ নায়িকাকে হারিয়ে ভিলেন হলেন সভাপতি

Read Next

তারিখ সময় না জেনে রিফুজি এজেন্সি ছাড়বেনা শরণার্থীরা; বাংলাদেশী দালালরা হাতিয়ে নিচ্ছে হাজার হাজার রেন্ড

Leave a Reply

Your email address will not be published.