এইচএম রাসেল, লক্ষীপুর প্রতিনিধিঃ
‘ক্যাম্পাস আমার পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমার’ এই স্লোগানে সারা দেশে বিডি ক্লিনের গ্রীন ক্যাম্পাস ক্লিন প্রতিযোগিতা শুরু হয়েছে। সারা দেশে এক যোগে উদ্বোধন করা হয়েছে এই প্রতিযোগিতার।

লক্ষ্মীপুরেও এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। গত ২ এপ্রিল মঙ্গলবার সকাল ১০টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এর উদ্বোধন করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান সাকিল এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের পূনরায় নির্বাচিত চেয়ারম্যান সালাহ উদ্দিন টিপু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাভেল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যাহ, বিডি ক্লিন লক্ষ্মীপুর এর উপদেষ্টা মাহমুদুর রহমান মিলন সহ আরো অনেকে।

এসময় জেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী সহ প্রায় দুই শতাধিক ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন। টানা ২ মাস ব্যাপী ক্যাম্পাস টু ক্যাম্পাস এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

পরে প্রধান অতিথি উপস্থিত সবাইকে পরিচ্ছন্ন বিষয়ক শপথ বাক্য পাঠ করান।

LEAVE A REPLY