অডিট অধিদপ্তরের ক্রীড়া ও কল্যাণ সমিতির পুরস্কার বিতরন সম্পন্ন

0
25

ডেস্ক রিপোর্টঃ

অডিট অধিদপ্তর আঞ্চলিক কার্যালয় চট্টগ্রামের ক্রীড়া ও কল্যাণ সমিতি কর্তৃক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত (৩ সেপ্টেম্বর) বৃহস্পতিবার শিল্প,বাণিজ্য ও আর্থিক প্রতিষ্ঠান অডিট অধিদপ্তর চট্টগ্রামের আঞ্চলিক কার্যালইয়ে ক্রীড়া ও কল্যাণ সমিতি কর্তৃক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে সংগঠনের সভাপতি জনাব মোঃ শহীদুল ইসলাম এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আরিফুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অডিট অধিদপ্তর চট্টগ্রামের আঞ্চলিক কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ইউনুছ।

এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক অরুপ দাশ, ক্রীড়া কমিটি-২০২০ এর আহ্বায়ক মুহম্মদ মুহসিন ও সদস্য শ্রীমা চৌধুরী। পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের ক্রীড়া সম্পাদক কেএএইচএম তারেক ও সহ-ক্রীড়া সম্পাদক শাহরিয়ার চৌধুরী।সার্বিক সহযোগিতায় ছিলেন সহ-সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ  সম্পাদক হামিদ হোসেন মান্নান, অর্থ সম্পাদক আবু মুছা,  সাংস্কৃতিক সম্পাদক রণেন দাশ ও কার্যকরী সদস্য রবিন ঘোষ প্রমুখ।

নিউজ৭১/জেএম/এআরএন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে