আজ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৬০ জন

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৮৮৯টি করোনার নমুনা পরীক্ষায় সনাক্ত হয়েছেন ৬০জন।এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ৭০৮ জনে। এরমধ্যে মহানগরে রয়েছে ৫৬জন এবং বিভিন্ন উপজেলায় রয়েছে ৪জন।

0
17

  ডেস্ক রিপোর্টঃ  

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৮৮৯টি করোনার নমুনা পরীক্ষায় সনাক্ত হয়েছেন ৬০জন।এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ৭০৮ জনে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি  জানান,গত ২৪ ঘণ্টায় ৮৮৯টি করোনার নমুনা পরীক্ষায় সনাক্ত হয়েছেন ৬০জন। এরমধ্যে মহানগরে রয়েছে ৫৬জন এবং বিভিন্ন উপজেলায় রয়েছে ৪জন।

(১২ অক্টোবর) সোমবার সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী  কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবসহ চট্টগ্রামের ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা হয় ৮৮৯টি। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫০টি নমুনা পরীক্ষায় ৪জন,বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস(বিআইটিআইডি) তে ২৯৯টি নমুনা পরীক্ষায় হয় ৯জন,চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল(চমেক)ল্যাবে ৩০২টি নমুনা পরীক্ষায় ২৮জন ,চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় (সিভাসু)তে ৩৮টি নমুনা পরীক্ষা করে ৩ জন,ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০৬টি নমুনা পরীক্ষা করে ১২জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৩টি নমুনা পরীক্ষায় ৪জন সহ মোট ৬০ জনের শরীরে নমুনা পরিক্ষা করে করোনা শনাক্ত হয়েছে।তবে এদিন জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি র্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল)ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১টি নমুনাও পরীক্ষা করা হয়নি।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮০টি নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে