আবারো দক্ষিণ আফ্রিকার সাথে এমিরেটসের ফ্লাইট স্থগিতঃ টিকেট কেটে বিপাকে যাত্রীরা

0
2312

শাপলা টিভি রিপোর্টঃ
দক্ষিণ আফ্রিকার সাথে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট আবারো স্থগিত করেছে কর্তৃপক্ষ। এ নিয়ে ৫ম বারের মতো ফ্লাইট স্থগিত করেছে এমিরেটস্।

আগামী ২৭ মার্চ পর্যন্ত দক্ষিণ আফ্রিকা থেকে সকল ধরণের আউট-বোর্ডিং বন্ধ থাকবে। তবে দক্ষিণ আফ্রিকায় ঢুকার জন্য প্রতিদিন একটি ফ্লাইট চালু রেখেছে এমিরেটস্। কর্তৃপক্ষ জানায়, যারা ইতিমধ্যে দক্ষিণ আফ্রিকা থেকে রিটার্ণ টিকেটে বিশ্বের বিভিন্ন দেশে গেছেন তারা পুণরায় সিট কনফার্ম সাপেক্ষে ফিরতে পারবেন কিন্তু দক্ষিণ আফ্রিকা থেকে বাহির হতে পারবেন না।

৫ম বারের মতো ২৭ মার্চ পর্যন্ত ফ্লাইট স্থগিত করার কারণে ক্ষুব্ধ হয়েছেন দক্ষিণ আফ্রিকা প্রবাসী যাত্রীরা। অনেকেই ক্ষুব্ধ হয়ে জানান, তারা গত ডিসেম্বরে টিকেট ক্রয় করেছেন কিন্তু ভ্রমণ করতে না পারায় হতাশ। অনেকেই বিকল্প এয়ারলাইন্স থেকে টিকেট ক্রয় করে দেশে গেলেও এমিরেটস থেকে রিটার্ণ টাকা পাচ্ছেন না।

Notice From Emirates

এমিরেটস এয়ারলাইন্স কর্তৃপক্ষের এহেন স্বেচ্ছাচারিতার কারণে টিকেট কেটে বিপাকে পড়েছেন যাত্রীরা। ফলে এই মুহুর্তে তারা ভ্রমন করতে পারছেন না আবার অর্থও ফেরত পাচ্ছেন না।

একটি সূত্রে জানা যায়, দক্ষিণ আফ্রিকা থেকে ফ্লাইট পরিচালনা করতে গিয়ে বিভিন্ন খরচ বেড়ে যাবার কারণে এবং করোনায় যাত্রী কমে যাবার ফলে লোকসানে রয়েছে এমিরেটস কর্তৃপক্ষ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে