ওসি প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে দুদক

0
22

ডেস্ক রিপোর্ট ॥ কক্সবাজারে মেজর সিনহা হত্যা মামলায় কারাবন্দি টেকনাফ থানার বির্তকিত সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে জ্ঞাত আয় বর্হিভূত ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেছে দুনীর্তি দমন কমিশন। আজ রবিবার (২৩ আগষ্ট) দুপুরে দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়-১ এ সমন্বিত আদালতে এ মামলা দায়ের করেন।
মামলার বাদী দুদকের উপ-পরিচালক মোহাম্মদ রিয়াজ উদ্দিন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের দায়ে বরখাস্তকৃত টেকনাফ থানার ওসি প্রদীপ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। প্রদীপের সম্পদ অনুসন্ধান এবং প্রাথমিক তদন্ত দুদকের কেন্দ্রীয় অনুমোদন প্রাপ্তির পর এই মামলাটি দায়ের করা হয়েছে।
দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় সূত্র জানায়, ওসি প্রদীপের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান কার্যক্রম শুরু হয় মুলত ২০১৮ সালে । পরবর্তীতে ২০১৯ সালের ২০ এপ্রিলে ওসি প্রদীপ ও তার স্ত্রীর সম্পদের হিসাব দাখিলের জন্য নোটিশ প্রদান করা হলে একই বছরের জুন মাসে ওসি প্রদীপ ও তার স্ত্রী সম্পদের হিসাব দাখিল করেন। এই সম্পদ বিবরনীর আলোকে দীর্ঘ অনুসন্ধানে দুদক প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে প্রায় ৪ কোটি টাকার বেশি জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের তথ্য পেয়েছে।
নিুজ৭১/জেএম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে