করোনা ও সন্ত্রাসীদের গুলিতে দক্ষিণ আফ্রিকায় আজ তিন বাংলাদেশীর মৃত্যু

0
184

শাপলা টিভি রিপোর্টঃ
দক্ষিণ আফ্রিকায় একদিনের ব্যবধানে তিন বাংলাদেশীর মৃত্যু হয়েছে। এদের মধ্যে ২জন করোনা আক্রান্ত হয়ে এবং ১জন সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন।

লেনেসিয়াতে নুরুল আমিনের মৃত্যু
ঘাউটেং প্রভিন্সের জোহানেসবার্গের অদূরে লেনেসিয়াতে নুরুল আমিন নামে এক বাংলাদেশী করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি বাংলাদেশি মালিকানাধীন একটি ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত অবস্থায় করোনা আক্রান্ত হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হন; সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ৭ জুলাই স্থানীয় সময় বিকেল সাড়ে তিনটায় নুরুল আমিন (৫০) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মরহুম নুরুল আমিনের দেশের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলায় বলে জানা গেছে। আজ রাতেই জানাযা শেষে স্থানীয় একটি কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।
প্রিটোরিয়াতে বুলু’র ইন্তেকাল
দক্ষিণ আফ্রিকার রাজধানী প্রিটোরিয়া সংলগ্ন ব্রঙ্খস্প্রীট এলাকায় বসবাসরত তরুণ প্রবাসী বেলায়েত হোসেন বুলুর ইন্তেকাল করেছেন; ইন্নালিল্লাহি… রাজিউন। তিনি সম্প্রতি জ্বর সর্দি সহ করোনা উপসর্গে ভুগছিলেন। তিনি বাসায় চিকিৎসা নিচ্ছিলেন; কিন্তু আজ তার অবস্থার অবনতি হলে সকাল সাতটার দিকে নিজ বাসায় মৃত্যুবরণ করেন।

মরহুম বেলায়েত হোসেনের জানাযা আজ দুপুরে ব্রঙ্খস্প্রীটে অনুষ্ঠিত হয়; জানাযা ও দাফন কাজে সেইফ বাংলাদেশী সংগঠনের নেতৃবৃন্দ এসএইচ মুহাম্মদ মোশাররফ, ওমর শরীফ খান ও দেলোয়ার হোসেন রনি সহ স্থানীয় প্রবাসীবৃন্দ উপস্থিত ছিলেন।

পুমালাঙ্গায় ডাকাতদের গুলিতে রাম মন্ডল নিহত
দক্ষিণ আফ্রিকার পুমালাঙ্গা প্রভিন্সের ডালিংটন শহরের ডাকাতের গুলিতে রাম মন্ডল নামের একজন বাংলাদেশী নিহত হয়েছেন। গতকাল (মঙ্গলবার) রাতে ডাকাতের উদ্দেশ্যে কিছু লোক তার দোকানে ঢুকে কোন কিছু বুঝে উঠার আগেই রাম মন্ডলকে গুলি করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।
নিহত রাম মন্ডলের দেশের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলার গোবিন্দপুর গ্রামে। তার মরদেহ দেশে পাঠানো হলে সেখানেই শেষকৃত্য অনুষ্ঠিত হবে। যদি করোনার কারণে লাশ দেশে পাঠানো সম্ভব না হয় তবে সাউথ আফ্রিকাতেই তার শেষ কৃত্য অনুষ্ঠিত হতে পারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে