চট্টগ্রামে করোনায় নতুন সনাক্ত ১০৫,মৃত্যু ২জনের

0
16

 

ডেস্ক রিপোর্ট ॥ চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৭৬৫ টি নমুনা পরীক্ষা করে ১০৫ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে নগরীর ৮০ জন ও জেলার বিভিন্ন উপজেলার ২৫ জন। এনিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬ হাজার ৫২৪ জনে। করোনায় নতুন আরো ২ জনের মৃত্যুসহ মোট মৃতের সংখ্যা ২৬৫ জন। সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য জানান।

এদিকে, ৭৬৫ জনের নমুনা পরীক্ষার মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১১৩টি নমুনা পরীক্ষা করে ২৫ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়। তারমধ্যে নগরীর ১০ জন ও জেলার বিভিন্ন উপজেলার ১৫ জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২১১টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় আরও ১৭ জন। এর মধ্যে নগরীর ১৫ জন ও বিভিন্ন উপজেলার ২ জনের পজিটিভ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৯১টি নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এরমধ্যে ২৫ জন নগরীর ও ৩ জন জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ১২ জনের নমুনা পরীক্ষায় ২ জনের করোনা শনাক্ত হয়েছে।  এছাড়া বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১৯৩টি নমুনা পরীক্ষা করে ১৭ জন শনাক্ত হয়। তারমধ্যে ১৫ জনই নগরীর বাসিন্দা ও ২ জন উপজেলার বাসিন্দা।

শেভরনে ৪৫ জনের নমুনা পরীক্ষায় ১৬ জনের পজিটিভ পাওয়া গেছে। তারমধ্যে ১৫ জন নগরীর বাসিন্দা ও ১ জন উপজেলার বাসিন্দা।  এছাড়াও জেলার বিভিন্ন উপজেলার ২৫ জন শনাক্ত হয়েছে। সেগুলো হল- সাতকানিয়া ১ জন, বাঁশখালী ১ জন, পটিয়া ৩ জন, রাউজান ৪ জন, ফটিকছড়ি ২জন, হাটহাজারী ১২ জন এবং সীতাকুণ্ড ২ জন।

নিউজ৭১/জেএম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে