চট্টগ্রাম রেলস্টেশনে নেই যাত্রীদের ভিড়

রায় ৫ মাস পর পুরোদমে কাউন্টারে টিকিট বিক্রি শুরু হলেও ভিড় নেই চট্টগ্রাম রেলস্টেশনে। দেখা গেছে অধিকাংশ কাউন্টার একেবারেই ফাঁকা । ৮টি কাউন্টারের মধ্যে ৬টি কাউন্টারে কোনো যাত্রী ছিলেন না। বুধবার সকাল ৮টা থেকে কাউন্টারে চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিভিন্ন আন্তনগর ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়।শতভাগ টিকিটের মধ্যে ৫০ শতাংশ কাউন্টারে এবং ৫০ শতাংশ অনলাইনে পাওয়া যাচ্ছে।

0
9

ডেস্ক রিপোর্ট  :

প্রায় ৫ মাস পর পুরোদমে কাউন্টারে টিকিট বিক্রি শুরু হলেও ভিড় নেই চট্টগ্রাম রেলস্টেশনে। দেখা গেছে অধিকাংশ কাউন্টার একেবারেই ফাঁকা । ৮টি কাউন্টারের মধ্যে ৬টি কাউন্টারে কোনো যাত্রী ছিলেন না। বুধবার সকাল ৮টা থেকে কাউন্টারে চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিভিন্ন আন্তনগর ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়।শতভাগ টিকিটের মধ্যে ৫০ শতাংশ কাউন্টারে এবং ৫০ শতাংশ অনলাইনে পাওয়া যাচ্ছে। দুপুর ১২টা  পর্যন্ত কাউন্টারে ও অনলাইনে প্রথম দিনে এ দুটি মাধ্যমে টিকিট বিক্রি হয়েছে ২০ শতাংশেরও কম

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক রতন কুমার চৌধুরী  বলেন, সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত কাউন্টারে তেমন কোনো যাত্রী নেই। টিকিট বিক্রিও কম। তবে আশা করছি ধীরে ধীরে যাত্রীর সংখ্যা বাড়বে।

 

নিউজ৭১/জেএম/এআরএন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে