চিকিৎসার জন্যে প্রধানমন্ত্রীর নিকট সাহায্যের আবেদন কাউন্সিলরের

0
20

ডেস্ক নিউজঃ-  চট্টগ্রামের আলকরণ ওয়ার্ডের প্রথম কাউন্সিলর তারেক সোলেমান সেলিম।এরপর একে একে নির্বাচিত হয়েছেন আরো ৩ বার। জনগণের ভালোবাসায় সিক্ত এই জনপ্রতিনিধি জনসেবায় করেছেন প্রতিনিয়ত,নিজের জন্যে তাই করেননি তেমন কিছু।আর তাই ৪ বার কাউন্সিলর নির্বাচিত হয়েও আজ টাকার অভাবে করাতে পারছেন না উন্নত চিকিৎসা।

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর তারেক সোলেমান সেলিম ক্যান্সার আক্রান্ত হয়ে টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানিয়েছেন সাহায্যের।

ব্যায়বহুল এই চিকিৎসার ব্যায় বহন করার আকুতি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর খোলা চিঠি লিখেছেন বাংলাদেশ আওয়ামীলীগীরের ৪ বারের নির্বাচিত কাউন্সিলর ও স্থানীয় আওয়ামীলীগ নেতা তারেক সোলেমান সেলিম।

চিঠিতে তিনি নিজের দীর্ঘ রাজনৈতিক জীবনের বর্ণনা দিয়ে লিখেছেন,”প্রাণ প্রিয় নেত্রী আপনি মাদার অব হিউম্যানিটি।আপনার মমতাময়ী মনের রূপ আজ সারা বিশ্বব্যাপী স্বীকৃত।

বর্তমানে আমার এই কষ্টদায়ক পরিস্থিতে আপনার মমতাময়ী হাত সদয়ভাবে বাড়িয়ে দেবেন এটা আশা করতে পারি।আমার চিকিৎসা চালিয়ে নিতে আপনার সদয় আর্থিক সহযোগিতা আমাকে বাধিত করবেন”।

তিনি বর্তমানে ঢাকার ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দ্রুত তাকে সিঙ্গাপুর বা থাইল্যান্ড নিয়ে উন্নত চিকিৎসা দেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের পিতা ছিলেন অত্র এলাকা(আলকরণ) আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ছালেহ আহমদ।

 

নিউজ৭১/নয়ন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে