জামিন পেলেন নিহত মেজর সিনহার ফিল্মটিমের সদস্য শিপ্রা

0
9

কক্সবাজার প্রতিনিধি ॥ জামিন পেলেন টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসর প্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের ফিল্মটিমের সদস্য শিপ্রা দেবনাথ । রোববার দুপুর সাড়ে ১২টার দিকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালত রামুর বিচারক দেলোয়ার হোসেনের আদালতে তার জামিন আবেদন মঞ্জুর করেন।
এর আগে গত ৩১ আগষ্ট মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের পর মাদক মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। শিপ্রার আইনজীবি অরুপ বড়ুয়া তপু এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, শিপ্রার বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় জামিন আবেদন করা হয়। শুনানি শেষে মামলার তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত শিপ্রার জামিন মঞ্জুর করেন বিচারক।
এছাড়া অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের অপর সহযোগী রিফাতুল ইসলাম সিফাতের জামিন আবেদনের জন্য সোমবার দিন ধার্য্য করেছে আদালত। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (টেকনাফ- ৩) এর ভারপ্রাপ্ত বিচারক তামান্না ফারাহ এই আদেশ দেন।
সিফাতের আইনজীবি মাহবুবুল আলম টিপু জানান, পুলিশের দায়ের করা হত্যা ও মাদকের দুটি মামলায় সিফাতের জামিন আবেদন করা হয়। শুনানি শেষে জামিনের জন্য মঙ্গলবার দিন ধার্য্য করা হয়।
সেই সঙ্গে টেকনাফ থানায় দায়েরকৃত পুলিশের মাদক ও অস্ত্র মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন করে র‌্যাবকে দেয়ারও আবেদন করেন। দুই আবেদনের শুনানি হবে ১০ আগষ্ট।
নিউজ৭১/জেএম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে