টাঙ্গাইলে অপহরণ ও গণধর্ষণের অভিযোগে ৫ জনের মৃত্যুদন্ড

ধর্ষণের মামলায় টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ ও গণধর্ষণের অভিযোগে ৫ জন আসামীকে মৃত্যু দন্ড দিয়েছেন আদালত।

0
6
  ডেস্ক রিপোর্টঃ 
ধর্ষণের মামলায় টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ ও গণধর্ষণের অভিযোগে ৫ জন আসামীকে মৃত্যু দন্ড দিয়েছেন আদালত।
(১৫ অক্টোবর) বৃহস্পতিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এ রায় দেন। সেই সঙ্গে দণ্ডিত প্রত্যেককে এক লক্ষ টাকা করে জরিমানাও করা হয়েছে।
দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ি গ্রামের সুনিল চন্দ্র শীলের ছেলে সাগর চন্দ্র শীল,সুনিল মনিঋষির ছেলে সুজন মনিঋষি, চারালজানি গ্রামের বাদল চন্দ্র মনিঋষির ছেলে সঞ্জিত চন্দ্র মনিঋষি,দিগেন চন্দ্র শীলের ছেলে গোপি চন্দ্র শীল  এবং মনিন্দ্র চন্দ্রের ছেলে রাজন চন্দ্র।
তবে রায় ঘোষনার সময় ৫ জন আসামীর ২ জন সঞ্জিত চন্দ্র মনিঋষি ও গোপি চন্দ্র শীল আদালতে উপস্থিত থাকলেও জামিনে বের হয়ে আত্মগোপন করে রয়েছে ৩ আসামী সাগর চন্দ্র শীল,সুজন মনিঋষি ও রাজন চন্দ্র।
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের (পিপি) একেএম নাছিমুল আক্তার নিউজ৭১ কে জানান,২০১২ সালে করা এই মামলায় ভূঞাপুর থানার পুলিশ পাঁচজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করার পর ২০১৫ সালের ২৯ অক্টোবর তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগ গঠন করা হয়। সর্বশেষ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার  আদালত এ রায় দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে