তারেক রহমানের কারামুক্তি দিবসে ছাত্রদল নেতার দোয়া মাহফিল

0
13
ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি)’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৩ তম কারামুক্তি দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগরীর ছাত্রদল নেতা আসিফ চৌধুরী লিমনে উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আজ (৩ সেপ্টেম্বর) বৃহস্পতিবার নগরীর আমানত শাহ (রাঃ) মাজার সংলগ্ন এতিমখানায়  চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট এর সাবেক সভাপতি ও চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা আসিফ চৌধুরী লিমনের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৩তম কারামুক্তি দিবস উপলক্ষে  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে এতিমখানায় ও মাজারের সামনে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ  কালে ছাত্রদল নেতা লিমন বলেন, বাংলাদেশকে অবৈধ সরকারের হাত থেকে উদ্ধার করে বাংলাদেশের জনগণের কাছে ফিরিয়ে দিতে ও বাংলাদেশী জাতীয়তাবাদ পুনঃপ্রতিষ্ঠা করতে দেশনায়ক তারেক রহমানের বিকল্প নাই। বাংলাদেশের জনগণের আশা, আকাঙ্ক্ষা ও সাহসের প্রতীক দেশনায়ক তারেক রহমান অচিরেই সকল বাধা বিপত্তি ছিন্ন করে বীরের বেশে বাংলাদেশে ফিরে আসবেন ইনশাআল্লাহ,।

এসময় আরো উপস্থিত ছিলেন,চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা নজরুল ইসলাম, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, মহানগর ছাত্রদল নেতা হায়দার খান, আরেফিন রাফি চৌধুরী,সাকিব হাসান, আরমান হোসেন আফ্রিদি, তানভীর সিজান, সামিউল কবির সিয়াম, মোঃ সাকিব হোসেন, মোঃ জাহিদ হোসেন প্রমুখ।

নিউজ৭১/জেএম/এআরএন/এসকেএস

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে