BNP: South Africa

ডেস্ক রিপোর্ট, শাপলা টিভিঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি ইস্টার্ণকেপ প্রভিন্স বিএনপি। কেক কেটে ও দলীয় নেতাকর্মীদের মাঝে বিশেষ সম্মাননা প্রদানের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

যুবদল নেতা শেখ জুলফিকার ইসলাম টুটুল-এর সঞ্চালনায় স্থানীয় কুইন্স টাউন বাংলা রেস্টুরেন্টে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইস্টার্ণকেপ বিএনপির যুগ্ম আহবায়ক ফয়সাল আহমেদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি দক্ষিণ আফ্রিকা (সাউথ) এর সদস্য সচিব ও ইস্টার্ণকেপ বিএনপি’র আহবায়ক আব্দুল মজিদ প্রান্তিক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইস্টার্ণকেপ বিএনপি’র যুগ্ম আহবায়ক আবু নাসের, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান চৌধুরী, যুবদল আহবায়ক এবাদুল হক কাইয়ুম, যুগ্ম আহবায়ক মোঃ আরিফ হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুল্লাহ আল মামুন, শামীম আহমেদ, কায়েস হাসান, কাজী আক্তার হোসেন, সুমন আহমেদ, আকাশ, শাহাবুদ্দিন, আলমগীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে এবাদুল হক কাইয়ুমকে আহবায়ক, আরিফ হোসেনকে সিনিয়র যুগ্ন আহবায়ক এবং আব্দুল্লাহ আল মামুনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট ইস্টার্নকেপ প্রভিন্স যুবদলের কমিটি ঘোষণা করা হয়।
সভা শেষে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু-কে ইস্টার্ণকেপ যুবদলের কমিটি সম্পর্কে অবহিত করা হয় এবং তিনি যুবদলের কার্যক্রম গতিশীল করতে নবগঠিত কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে