দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত তানিমের ১ম জানাযা অনুষ্ঠিত: কাল মরদেহ দেশে যাচ্ছে

0
452
নিহত তানিমের জানাযায় বিপুল সংখ্যক উপস্থিতি; ইনসেটে নিহত তানিম

শাপলা টিভি রিপোর্টঃ
গত ১৮ জুন দক্ষিণ আফ্রিকার লেনেশিয়ায় ডাকাতের গুলিতে নিহত তানিমের ১ম  জানাযা অনুষ্ঠিত হয়েছে। আজ (২২ জুন) দুপুর সাড়ে ১১টায় জামিয়াতুল উলামা প্রাঙ্গণে অনুষ্ঠিত জানাযার ইমামতি করেন স্মল স্ট্রিট জামে মসজিদের পেশ ঈমাম হাফেজ জুনায়েদ আল হাবীব।

নামাজের পূর্বে মরহুম তানিমের নিকটাত্মীয় বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা আমজাদ হোসেন চয়ন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় তিনি তানিমের জন্য ক্ষমা প্রার্থনা করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি আরো বলেন, উনাদের নিজ খরচে তানিমের লাশ আগামীকাল দেশের উদ্দেশ্য যাবে। তানিমের পরিবারের জন্য তাদের ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে যথাসম্ভব সহযোগিতা করা হবে বলে জানান।

নিহত তানিমের জানাযায় বিপুল সংখ্যক উপস্থিতি;

অন্যান্যের মধ্যে জানাযায় অংশগ্রহণ করে দক্ষিণ আফ্রিকায় আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু নাছের হাজারী, কমিউনিটি নেতা আতা উল্লাহ খান, শাপলা টিভি’র সিইও নোমান মাহমুদ, প্রবাসে বাংলা সম্পাদক নুরুল আলম, সেইফ বাংলাদেশী’র ওয়ার্কির কমিটির সদস্য মোঃ নুরুল্ল্যাহ, মোহাম্মদ হাছান, আনোয়ার হোসেন সুজন, রাসেল মিজি, কাজিম অনিক সহ নিহত তানিমের আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব সহ বিপুল সংখ্যক প্রবাসী অংশগ্রহণ করেন।

নিহত তানিমের দেশের বাড়ি ফেনী জেলার দাগনভুঞা উপজেলার দুধমাখা গ্রামে। দেশের বাড়িতে তানিমের মা ও বড় বোন রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে