দক্ষিণ আফ্রিকায় সেইফ বাংলাদেশীর উদ্যোগে মতবিনিময় সভায় বিশিষ্টজনদের মিলনমেলা

0
183

শাপলা টিভি রিপোর্টঃ
দক্ষিণ আফ্রিকার ১ম দাতব্য প্রতিষ্ঠান সেইফ বাংলাদেশী অব সাউথ আফ্রিকার উদ্যোগে সিনিয়র সিটিজেন, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সেইফ বাংলাদেশী’র ওয়ার্কিং কমিটির সিনিয়র সদস্য হাফেজ জুনাইদ আল হাবীবের সভাপতিত্বে এবং ওয়ার্কিং কমিটির সদস্য এসএইচ মুহাম্মদ মোশাররফ ও নুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংগঠনের পক্ষ থেকে লিখিত বক্তব্য তুলে ধরেন নোমান মাহমুদ।

মতবিনিময় সভায় উপস্থিতির একাংশ

সভায় বিশিষ্ট ব্যক্তিদের মধ্য থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ কমিউনিটি নেতা মেরাজ মিয়া, প্রবীন কমিউনিটি নেতা আবু তাহের, দক্ষিণ আফ্রিকা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু নাছের হাজারী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, দক্ষিণ আফ্রিকা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম সবুজ, বুড্ডিষ্ট কমিউনিটি ফোরামের সভাপতি শৈবাল বড়ুয়া, স্প্রিং শহরের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ লিটন, সাউথইস্ট একচেঞ্জের কান্ট্রি হেড কাজী ফরহাদ কামাল, রাষ্টেনবার্গ বাংলাদেশ কমিউনিটির সভাপতি আব্দুল হান্নান কাজী, জোহানেসবার্গ শহরের বিশিষ্ট ব্যবসায়ী আতাউল্লাহ খান, এস.ডব্লিউ.টি ট্রাভেলসের সত্বাধিকারী শফিউল্লাহ সামী, ফোর্ডসবার্গের বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন, বে-লীফ রেস্টেুরেন্টের সত্বাধিকারী সুমন চৌধুরী, দাগনভূঞা প্রবাসী ফোরামের দক্ষিণ আফ্রিকার সভাপতি নজরুল ইসলাম, ক্রীড়াবিদ হাজী মোস্তফা প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিতির একাংশ

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন ব্যবসায়ী আমজাদ হোসেন চয়ন, ইসলামিক ফোরাম নেতা আবুল কাশেম, বিএনপি নেতা মোশাররফ হোসেন, আওয়ামীলীগ নেতা ইব্রাহিম সোহাগ, সাউথইস্ট এক্সচেঞ্জ কর্মকর্তা মোহাম্মদ সেলিম মিয়া, সাহেদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আখি আলম, যুবলীগ নেতা হাছান আহমদ, রাসেল মিজি প্রমুখ।

সেইফ বাংলাদেশীর সদস্যদের মধ্যে ওমর ফারুক, মোহাম্মদ হিমেল, আব্দুল মুনিম মুন্না, কাজী জুয়েল, দেলোয়ার হোসেন রনি, ওমর শরীফ খান, মুরাদ খান, কেএম মামুন, মোহাম্মদ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা সেইফ বাংলাদেশী সংগঠনের করোনাকালীন এবং প্রবাসীদের লাশ দাফন ও দেশের প্রেরণের কাজের ভুয়সী প্রশংসা করেন। সেইফ বাংলাদেশীর পরিকল্পনা ও কর্মসুচী নিয়ে উপস্থিত বিশিষ্টজনেরা সন্তুষ প্রকাশ করেন এবং ভবিষ্যত কার্যক্রমে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে