দীর্ঘ নয় বছর পর ফটিকছড়ি উপজেলা ছাত্রদলের নতুন কমিটি

0
21

ফটিকছড়ি প্রতিনিধি ॥ দীর্ঘ ৯বছর পর জাতীয়তাবাদী ছাত্রদল ফটিকছড়ি উপজেলা কমিটি অনুমোদন দেয়া হয়েছে। মো. মহি উদ্দিন মেসিকে আহবায়ক, মো এনাম উদ্দিনকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও ইঞ্জিনিয়ার মো. বেলাল উদ্দিন মুন্নাকে সদস্য সচিব করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল। গত ৩০ নভেম্বও উত্তর জেলা ছাত্রদলের সভাপতি মো. জাহেদুল আবছার জুয়েল ও সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি এ কমিটি অনুমোদন প্রদান করেন।
এছাড়া একই সময় ফটিকছড়ি পৌরসভা শাখায় একরাম হোসেন চৌধুরী আহবায়ক, আব্দুল্লাহ মোহাম্মদ সাইমুনকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট, নাজিরহাট পৌরসভা শাখায় আবু বক্কর চৌধুরী মঈনকে আহবায়ক, মাহফুজুল আলম মনজুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট, নারায়ণহাট আদর্শ ডিগ্রী কলেজ শাখায় শরীফ হোসেন সাগরকে আহবায়ক, সমিউল হক তুষারকে সদস্য সচিব করে ৬ সদস্য বিশিষ্ট এবং ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজ শাখায় কে. এফ সাইমুনকে আহবায়ক, করিম উদ্দীন মানিককে যুগ্ন আহবায়ক ও মোহাম্মদ রায়হান উদ্দীনকে সদস্য সচিব করে কমিটি অনুমোদন দেয়।
এদিকে ফটিকছড়ি উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।
শুক্রবার (৪নভেম্বর) বিকেলে নাজিরহাট বাজার থেকে আনন্দ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে এক সংক্ষিপ্ত পথ সভায় মিলিত হয়।
উল্লেখ্য, ২০১০ সালে মোশারফুল আনোয়ার মশুকে আহবায়ক করে ১০০ সমস্য বিশিষ্ট কমিটি করা হয়। এরপর সুদীর্ঘ নয় বছর পর গত ৩০ নভেম্বর নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেন।
নিউজ৭১/জেএম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে