দুই দিন ব্যাপি সাম্পান উৎসব আয়োজন করতে যাচ্ছে নগর আওয়ামীলীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও কর্ণফুলী সহ দেশের সকল নদ-নদী দখল ও দূষণ মুক্ত করতে আগামী ১৬ ও ১৭ তারিখ কর্ণফুলী নদীর অভয়মিত্র ঘাট থেকে শাহ আমানত সেতু এলাকা পর্যন্ত সাম্পান শোভা যাত্রা অনুষ্ঠিত হবে

0
14

কর্ণফুলী ও দেশের অন্যান্য নদ-নদী দখল,দূষণমুক্ত করতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্ণফুলীতে দুই দিনবব্যাপী সাম্পান উৎসবের আয়োজন করবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

(১৩ অক্টোবর) মঙ্গলবার সকালে চট্টজেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন করে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ। সম্মেলনে তারা ঘোষনা করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও কর্ণফুলী সহ দেশের সকল নদ-নদী দখল ও দূষণ মুক্ত করতে আগামী ১৬ ও ১৭ তারিখ কর্ণফুলী নদীর অভয়মিত্র ঘাট থেকে শাহ আমানত সেতু এলাকা পর্যন্ত সাম্পান শোভা যাত্রা অনুষ্ঠিত হবে।

সকাল ১০ টা থেকে শুরু হওয়া এই শোভা যাত্রা ও সাম্পান খেলায় ১০ জন মাঝি ও তাদের দল অংশ নেবে।

এসময় অনুষ্ঠান উদ্বোধন করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. হাসান মাহমুদ।

সংবাদ সম্মেলনে অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন মহানগর আওয়ামী লীগের মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত ক্রীড়া বিভাগের চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন,মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, ত্রাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাংবাদিক আলীউর রহমানসহ সংশ্লিষ্ট সাম্পান মাঝিরা ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে