নেত্রকোনায় ট্রলার ডুবিঃ ১৭ ছাত্র শিক্ষক নিহত

0
12
ডেস্ক রিপোর্ট:

নেত্রকোনা জেলার মদন উপজেলার মিনি কক্সবাজার হিসেবে খ্যাত উচিৎপুরে হাওড়ে ঘুরতে এসে ট্রলার ডুবির ঘটনায় ময়মনসিংহ জেলার সদর উপজেলার মাকসুদা সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ছাত্র সহ ১৭ জনের মৃতদেহ উদ্ধার।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশের সুত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার সদর উপজেলার চরসিরতা ইউনিয়নের চর ভবানীপুর গ্রামের মাকসুদা সুন্না হাফিজিয়া মাদ্রাসার ছাত্র শিক্ষক সহ ৪৮ জন ৫ আগষ্ট (বুধবার) সকালে নেত্রকোনা জেলার মদন উপজেলার মিনি কক্সবাজার খ্যাত উচিতপুর হাওর এলাকায় আনন্দ ভ্রমনে যায়।

তারা একটি ট্রলার ভাড়া করে উচিতপুর ঘাট থেকে গোবিন্দশ্রীর দিকে যেতে প্রবল বাতাসে ঝর হাওয়ায় উঁচু ঢেউয়ের সৃষ্টি হয়।সেই ঢেউয়ে ট্রলারটি রাজালীকান্দা নামক স্থানে হঠাৎ একপাশ ঝুঁকে পড়ে ডুবে যায় ট্রলারটি।

আশেপাশের মাছ ধরার নৌকা গুলো দ্রুত উদ্ধারের চেষ্টা করেন। ট্রলারের বাকিরা সাঁতরে নৌকা গুলোতে উঠতে সক্ষম হলেও ১৭ জন সেই ঢেউয়ে তলিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় দমকল বাহিনী ও পুলিশ এবং স্থানীয় লোকজনের সহায়তায় দুটি কন্যাশিশুর লাশ ও ছাত্র শিক্ষক সহ মোট ১৭ জনের লাশ উদ্ধার করা হয়।

এই বিষয়ে নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, মৃতদের লাশ বাড়ীতে নেয়া ও দাফন কাফনের জন্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে তাৎক্ষনিক ৫ থেকে ৭ হাজার টাকা প্রদান করা হয়েছে।

নিউজ৭১/এআরএন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে