পাকিস্তানি গোয়েন্দা সংস্থার সঙ্গে বিএনপি’র দহরম-মহরম বহু পুরনো ; তথ্যমন্ত্রী

0
2

ডেস্ক রিপোর্ট ॥ তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন ষঢ়যন্ত্রের মাধ্যমেই বিএনপি’র প্রতিষ্ঠা হয়েছে। তাই প্রতিষ্ঠার পর থেকেই বিএনপি দেশের বিরুদ্ধে নানা ষঢ়যন্ত্রে লিপ্ত রয়েছে। আওয়ামীলীগককে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বিএনপি এখন ষঢ়যন্ত্রের পথ বেছে নিয়েছে। তিনি বলেন,পাকিস্তানি গোয়েন্দা ও গোয়েন্দা সংস্থার সঙ্গে তাদের যে দহরম-মহরম সেটা বহু পুরনো। এর প্রমাণ হচ্ছে পাকিস্তানি গোয়েন্দাদের সঙ্গে মধ্যপ্রাচ্যে বৈঠক। তিনি শুক্রবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে চট্টগ্রামের প্রাচীনতম পত্রিকা দৈনিক আজাদী’র প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আব্দুল খালেক’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ১৯৯১ সালের নির্বাচনের আগে পাকিস্তানি গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে বিএনপিকে ৫ কোটি টাকা দেওয়া হয়েছিল। এটি পাকিস্তানি গোয়েন্দা সংস্থার সাবেক প্রধান আদালতে জবানবন্দিতে বলেছেন।
হাসান মাহমুদ বলেন,করোনা মহামারির কারণে সারা বিশ^ যেখানে স্তব্ধ বিএনপি তখন দেশকে অস্থিতিশীল করতে পাঁয়তারা করছে। স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতি’র উদ্যোগে মোহাম্মদ আব্দুল খালেক ইঞ্জিনিয়ার, দৈনিক আজাদী এবং গনতন্ত্র শীর্ষক সেমিনারে সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, সাংবাদিক এস এম জামাল উদ্দিন, চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, আজাদীর সম্পাদক এম এ মালেক সহ অন্যরা উপস্থিত ছিলেন।
নিউজ৭১/জেএম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে