ফটিকছড়িতে প্রবাসীর ঘরে ডাকাতি, স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

0
17

ডেস্ক রিপোর্ট ॥ ফটিকছড়িতে ভয়াবহ ডাকতির ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাত তিনটায় উপজেলার নাজিরহাট পৌরসভার চার নং ওয়ার্ডের দৌলতপুর গ্রামের সুলতান সরকার বাড়ির মো.মহসিন ও রুবেল হোসেনের ঘরে এ ডাকাতির ঘটনা ঘটে। এতে নগদ চার লক্ষ টাকা, প্রায় ১০ ভরি স্বর্ণালংকার, ৮ টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায় ডাকাত দল।


প্রতিবেশী তাজ উদ্দিন ওই পরিবারের বরাত দিয়ে জানান, রাত তিনটার দিকে ১৫/২০ জনের একটি ডাকাত দল ওই বাড়িতে হানা দেয়। প্রথমে কয়েকজন দেয়াল টপকিয়ে গেইটের ভেতর প্রবেশ করে। দুই ভাইয়ের মধ্যে প্রথমে রুবেল হোসেনের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তাদের ধারালো অস্ত্র দিয়ে জিম্মি করে লুটপাট চালায়।


রুবেলের বিদেশ যাওয়ার ভিসা বাবদ রাখা নগদ ২ লাখ ৬৪ হাজার টাকা তুলে দিতে বাধ্য করে। এরপর ঘরে থাকা স্বর্ণালংকার, মোবাইল লুট করে।
রুবেলের পর পাশের ঘরে তার ভাই মহসিনের ঘরে ডুকার জন্য ডাকাতদল ফন্দি করে তার গলায় ছুরি রেখে মাকে হাসপাতালে নিয়ে যেতে দরজা খুলতে বাধ্য করে। মহসিনের ঘরেও তাদের জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে। এমনকি বাপের বাড়িতে বেড়াতে আসা বোনের স্বর্ণালংকারও নিয়ে যায় ডাকাতদল।


এদিকে খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন ফটিকছড়ি থানা পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে
নিউজ৭১/জেএম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে