ফরিদপুরের বালিয়াকান্দিতে মানবতার মাতৃসদনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট:
মানুষকে ভালোবেসে তার কল্যাণ চিন্তা করাটাই মানবতন্ত্র-এই মর্মবাণী নিয়েই মানবতার মাতৃসদনের পথচলা। মানবতা প্রতিষ্ঠায় ফরিদপুর জেলার রাজবাড়ি উপজেলার বালিয়াকান্দিতে মানবতার মাতৃসদন নামে সামাজিক সংগঠনটি প্রতিনিয়ত বিভিন্ন সামাজিক সেবামূলক কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল (২৩ মে) আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বালিয়াকান্দিতে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে পাঁচ কেজি আটা, সেমাই, চিনি, দুধ ও কিসমিস বিতরণ করেছে।

মানবতার মাতৃসদনের প্রতিষ্ঠাতা সভাপতি শফিকুল ইসলাম শফিক বলেন, আত্মমানবতার সেবায় তাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে। এই সেবামূলক কর্মসূচি বাস্তবায়নে মানবতার মাতৃসদনের কেন্দ্রীয় কার্যনিবাহী পরিষদের সহ-সভাপতি রায়হান মাহামুদ, সাধারণ সম্পাদক শামীম হোসেন, সহ-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম ও রাজবাড়ি জেলা ইউনিটের সভাপতি হাসান আলী, সহ-সভাপতি সাদ্দাম হোসেন সাধারণ সম্পাদক মোল্লা হাসান ও সহ-সাধারণ সম্পাদক জনাব আলী সহ সংস্থার অন্যান্য সকল সহযোদ্ধাগন সর্বাত্মক সহযোগিতা করেন।
এসময় মানবতার মাতৃসদনের প্রধান উপদেষ্টা রাজবাড়ি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন সকলেই যে যার অবস্থান থেকে মানবতার সেবায় কাজ করলে সমাজের কল্যাণ ও সমৃদ্ধি আনা সম্ভব।

Read Previous

বাহুবল উপজেলাসহ দেশ বিদেশের সবাইকে ওমান যুবলীগ নেতার ঈদ শুভেচ্ছা

Read Next

যুক্তরাজ্য জমিয়ত নেতা রুম্মানের পক্ষ থেকে মেধাবী ছাত্রদের মাঝে অর্থ বিতরণ

Leave a Reply

Your email address will not be published.