বৃটেনে কৃতিত্বপূর্ণ ফলাফলঃ অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে চান্স পেলো সিলেটী বংশোদ্ভুত তাহমীদ

0
182

শাপলা টিভি ডেস্কঃ
বৃটিশ বাংলাদেশী ছাত্র তাহমীদ ওয়ায়েজ আলী ইংল্যাণ্ডের এ লেভেল পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করেছেন। গণিত, উচ্চতর গণিত, পদার্থ এবং জার্মান ভাষা এই চারটি বিষয়ের সবকটিতেই তাহমীদ A+ পেয়েছেন।
জিসিএসই ও এ-লেভেলে অসাধারণ ফলাফল এবং ভর্তি পরীক্ষায় অত্যন্ত ভালো করায় গণিত শাস্ত্রে উচ্চ শিক্ষার জন্য তাহমীদ যুক্তরাজ্যের বিশ্ব বিখ্যাত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছেন।

মেধাবী ছাত্র তাহমীদ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের সিরাজপুর গ্রামের মরহুম হাজী সুরুজ আলী সাহেবের নাতি, যুক্তরাজ্য প্রবাসী জনাব নওশাদ আলী এবং মিসেস মাহমুদা আলীর বড় ছেলে।

তাহমীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে তার মা বাবা দেশ-বিদেশের সবার কাছে দোয়া চেয়েছেন। পাশাপাশি তাহমীদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছেন।

প্রখর মেধার অধিকারী তাহমীদের কৃতিত্বপূর্ণ ফলাফল ও বিশ্বখ্যাত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ লাভ করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেটের দাউদপুর ইউনিয়ন ডেভেলপমেন্ট সোসাইটি (ডাডস্) এর প্রতিষ্ঠাতা ও প্রবাসী কমিউনিটি নেতা নোমান মাহমুদ। তিনি বলেন, তাহমীদের এই অর্জন আমাদের এলাকার সুনাম বয়ে আনবে এবং ভবিষ্যতে সে একজন প্রখ্যাত গনিতবিদ হয়ে বৃটিশ বাংলাদেশীদের মুখ উজ্জল করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে