বোয়ালখালীর সাবেক ওসি হিমাংশুসহ ১১ জনের বিরুদ্ধে ৫ কোটি টাকার মামলা

0
26

ডেস্ক রিপোর্ট ॥ চট্টগ্রামের বোয়ালখালী থানার সাবেক ওসি হিমাংশু কুমার দাশসহ ১১ জনের বিরুদ্ধে পাঁচ কোটি টাকা ক্ষতিপূরণ মামলা দায়ের করা হয়েছে। বোয়ালখালীর বাসিন্দা শিক্ষানবিশ আইনজীবী সমর কৃঞ্চ চৌধুরীকে অস্ত্র ও ইয়াবা মামলায় ফাঁসানোর অভিযোগে সোমবার (৩০ নভেম্বর) সকালে পটিয়া যুগ্ম জেলা জজ আবদুল কাদেরের আদালতে এই মামলা দায়ের করা হয় । ভিকটিম শিক্ষানবিশ আইনজীবী সমর কৃঞ্চ চৌধুরী নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
ঊাদী পক্ষের আইনজীবী গৌতম চৌধুরী পার্থ বলেন, ‘‘মামলার বাদি সমর কৃষ্ণকে অন্যায়ভাবে পুলিশ ধরে নিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করেছে। এর ক্ষতিপূরণ চেয়ে আদালতে ৫ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।
উল্লেখ্য, ২০১৮ সালের ২৭ মে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আদালত সংলগ্ন চট্টগ্রাম মহানগরীর জহুর হকার্স মার্কেটের সামনে থেকে সমর চৌধুরীকে তুলে নিয়ে যায় বোয়ালখালী থানা পুলিশ। পরদিন ২৮ মে সকালে ৩১০ পিস ইয়াবা ও একটি একনলা বন্দুক হাতে ধরিয়ে দিয়ে ছবি তুলে সেই ছবি বোয়ালখালী থানা পুলিশ গণমাধ্যমে পাঠায়। এ সময় ইয়াবা ও অস্ত্র উদ্ধারের মামলা দিয়ে জেলে পাঠায় সমর কৃষ্ণ চৌধুরীকে।
নিউজ৭১/জেএম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে