ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে বাংলাদেশ এসোসিয়েশন অব প্রিটোরিয়া’র যাত্রা শুরু

0
242
Pretoria Bangladesh Association

শাপলা টিভি রিপোর্টঃ
দক্ষিণ আফ্রিকার রাজধানী প্রিটোরিয়ায় দীর্ঘদিন পর বাংলাদেশী সংগঠনের যাত্রা শুরু হয়েছে। গতকাল সন্ধ্যায় স্থানীয় লোডিয়ামস্থ আল-আমিন রেস্টুরেন্টে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ এসোসিয়েশন অব প্রিটোরিয়া’র প্রীতি সমাবেশ ও কমিটি ঘোষণা করা হয়।

কমিউনিটি নেতা মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেনের পরিচালনায় সমাবেশে কুরআন তেলাওয়াত করেন মো: ইমাম হোসেন।
অনুষ্ঠানে প্রথমে প্রবীণ ব্যবসায়ী রাসেদ আলী রাসেলকে সভাপতি, আব্দুর রহিম সুমনকে সাধারণ সম্পাদক ও শাহাদাত হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কমিউনিটি নেতা আদনান ইউসুফ রুবেল।

প্রীতি সমাবেশে উপস্থিতির একাংশ

কমিটি ঘোষণার পর সংগঠনের বিভিন্ন দিক ও কমিউনিটির বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন এসোসিয়েশনের উপদেষ্টা টিপু চৌধুরী, শাখাওয়াত হোসেন, মোজাম্মেল হোসেন, মোশাররফ হোসেন, এমদাদ হোসেন, শাপলা টিভি’র সিইও নোমান মাহমুদ, সাউথ বাংলার প্রধান নির্বাহী এসএইচ মুহাম্মদ মোশাররফ, নবগঠিত কমিটির সভাপতি রাসেদ আলী রাসেল, সহ সভাপতি তোফায়েল আহমেদ, সাইফুল ইসলাম, জালাল আহমদ, সুজন আহমেদ, বদিউল আলম, সহ সাধারণ সম্পাদক মোঃ মনির, মিনহাজুল ইসলাম, ইসমাঈল হোসেন, মাসুম রানা, ইমাম হোসেন, পারভেজ মাসুম, ফারুক আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং এসব সমস্যা সমাধানে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। প্রীতি সমাবেশে প্রিটোরিয়া এলাকার কয়েকশত বাংলাদেশী উপস্থিত ছিলেন এবং তারা নৈশ ভোজে অংশগ্রহণ করেন।

south Africa Pretoria Bangladeshi

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে