মুসলিম উম্মাহকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাপোসা

0
324

শাপলা টিভি রিপোর্টঃ

আসন্ন রমাদ্বান উপলক্ষ্যে দক্ষিণ আফ্রিকা সহ মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাপোসা।

আজ (১৩ এপ্রিল) প্রেসিডেন্টের দপ্তর থেকে এক শুভেচ্ছা বার্তায় রামাপোসা বলেন, রমজান এমন একটি মাস যে মাসে বিশ্বজুড়ে মুসলমানরা নিষ্টার সাথে সিয়াম সাধনা, ইবাদত বন্দেগী ও দান খয়রাত করে থাকেন।

রাষ্ট্রপতি রামাফোসা আরো বলেন, “আমি এই পবিত্র মাসের জন্য সকল মুসলমানদের শুভ কামনা করছি এবং এর মাধ্যমে সামাজিক ও অর্থনৈতিক সমৃদ্ধি কামনা করছি।

রমজানের মহাত্ম্যকে কাজে লাগিয়ে করোনা মহামারী মোকাবিলায় কাজ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

রাষ্ট্রপতি কভিড-১৯ স্বাস্থ্য বিধিবিধি মেনে চলার জন্য মুসলিম ধর্মীয় নেতৃবৃন্দ এবং ধর্মীয় গুরুদের গৃহীত পদক্ষেপগুলির আন্তরিকভাবে প্রশংসা করেন।

প্রেসিডেন্টের দেয়া শুভেচ্ছা বাণী নিম্নরূপ-

 

President wishes Muslim community a blessed Ramadan

On behalf of all South Africans, President Cyril Ramaphosa wishes South Africa’s Muslim community a blessed Holy Month of Ramadan.

Ramadan is a period during which Muslims around the world engage intensively in prayerful devotion, fasting, other forms of abstention and acts of charity.

President Ramaphosa said: “I wish all Muslims well for this Holy Month during which all sectors of our diverse society are enriched by and benefit from the values and social good associated with Ramadan.

“The social solidarity and fraternity that characterises Ramadan is especially important and welcome In the midst of the COVID-19 pandemic.”

The President sincerely appreciates the steps taken by Muslim religious leaders and congregations to adhere to the COVID-19 health regulations and, through this, secure the safety of communities.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে