মেজর সিনহা হত্যা ; ৮ জনের ব্যাংক হিসাব স্থগিতের আদেশ

0
14

 

ডেস্ক রিপোর্টঃ  মেজর সিনহা মোঃ রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হওয়ার ঘটনায় কক্সবাজারের এসপি মাসুদ হোসেন ও সিনহা হত্যা মামলার প্রধান আসামী টেকনাফ থানার সাবেক ওসি (বরখাস্ত) প্রদীপ কুমার দাস সহ ৮ জনের ব্যাংক হিসাব স্থগিতের নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

গত ১৭ আগষ্ট (সোমবার) বাংলাদেশ ফাইন্যান্স ইন্টেলিজেন্স ইউনিট থেকে তাদের ব্যাংক হিসাব এক মাসের জন্য স্থগিত করার নির্দেশ দিয়ে ব্যাংকের নির্বাহীদের কাছে চিঠি পাঠানো হয়েছে।

সেইসাথে চিঠি ইস্যু করার দিন থেকে ৩ দিনের মধ্যে স্থগিত করা হিসাবের নাম,হিসাব নাম্বার, স্থিতি এক সংক্রান্ত তথ্যাদি (হিসাব খোলার ফরম, কেওয়াইসি প্রোফাইল ফরম,হালনাগাদ ও লেনদেনের বিবরণী) পাঠাতে বলা হয়েছে।

জানা যায়,বিএফআইইউর বিধি অনুযায়ী সরকারি কোন সংস্থা বা গণমাধ্যমে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে কোন অভিযোগ উঠলে সেই ব্যাক্তি বা প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্টদের ব্যাপারে তথ্যের জন্য ইউনিট তাদের তাদের ব্যাংক হিসাব তলব,স্থগিত করাসহ যে কোন তথ্য চাইতে পারে।

যে ৮ জনের ব্যাংক হিসাব স্থগিত ও তথ্য চাওয়া হয়েছে তারা হলেন, এসপি মাসুদ, ওসি (বরখাস্ত) প্রদীপ কুমার দাস,বাংলা সিনেমার খল নায়ক ইলিয়াস কোবরা, চুমকি কারান, প্রতীম কুমার দাস,প্রতুশ কুমার দাস,এস আই লেকায়ত আলী, ও দিলীপ।

নিউজ৭১/জেএম/এআরএন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে