রাঙ্গু‌নিয়া উপ‌জেলা চেয়ারম্যান’র মৃত্যু, তথ্যমন্ত্রীর শোক

0
9

 

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের রাঙ্গু‌নিয়া উপ‌জেলা প‌রিষ‌দ চেয়ারম্যান ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সভাপ‌তি আলহাজ্ব খ‌লিলুর রহমান চৌধুরী ই‌ন্তেকাল করেছেন (ইন্না‌নিল্লা‌হে ওয়াইন্না ইলা‌ই‌হি রা‌জিউন)।

আজ বৃহস্প‌তিবার (২৩ জুলাই) দুপুর ১টার দি‌কে চট্টগ্রাম নগরীর পার্ক‌ভিউ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ ক‌রেন। মৃত্যুকালে তার বয়স হ‌য়ে‌ছিল ৯৪ বছর। ‌তি‌নি দীর্ঘ‌দিন ধ‌রে কিড‌নি সমস্যাসহ বার্ধক্যজ‌নিত নানা রো‌গে ভুগ‌ছি‌লেন। চার ছে‌লে দুই মে‌য়ের জনক এই আওয়ামী লীগ নেতার তিন ছে‌লে ইতিমধ্যেই মারা গে‌ছেন।

সর্ব‌শেষ গত ২৮জুন ছে‌লে মাহফুজ চৌধুরীর মৃত্যুর পর তি‌নি মান‌সিকভা‌বে ভেঙ্গে প‌ড়েন। বতর্মা‌নে স্ত্রী, দুই মে‌য়ে ও এক ছে‌লে রে‌খে যান। ব‌য়োবৃদ্ধ এই আওয়ামী লীগ নেতার মৃত্যুর খব‌রে রাঙ্গু‌নিয়া জু‌ড়ে শো‌কের ছায়া নে‌মে এ‌সে‌ছে। ব‌র্ষিয়ান এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ ক‌রে‌ছেন বাংলা‌দেশ আওয়ামী লী‌গের যুগ্ন সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এম‌পি।

মরহু‌মের শোকাহত প‌রিবা‌রের প্র‌তি সম‌বেদনা জা‌নি‌য়ে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, দ‌লের দুঃসম‌য়ে নেতাকর্মী‌দের আগ‌লে রে‌খে প্র‌তিপক্ষ রাজ‌নৈ‌তিক দ‌লের নানা ঘাত প্র‌তিঘাত মোকা‌বেলা ক‌রে‌ছি‌লেন আলহাজ খ‌লিলুর রহমান চৌধুরী। তার মৃত্যুতে আওয়ামী লীগ ও রাঙ্গু‌নিয়াবাসী একজন প্রকৃত অ‌ভিভাবক‌কে হা‌রি‌য়ে‌ছেন। তথ্যমন্ত্রী মরহু‌মের আত্মার মাগ‌ফেরাত কামনা ক‌রেন।

নিউজ৭১/জেএম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে