শুধু দানবীর নয়, ড. রাগীব আলী একজন গণমাধ্যম ব্যক্তিত্ব

0
40

ডেস্ক রিপোর্টঃ
সিলেটে অনলাইন গণমাধ্যমের অগ্রযাত্রায় দানবীর ড. সৈয়দ রাগীব আলী ইতিহাস হয়ে থাকবেন। এসময়ে প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার উন্নয়নে তিনি যুগান্তকারী ভূমিকা রাখছেন। আড়ালের সূর্যের মতো তিনি সাহিত্য-সাংবাদিকতার পৃষ্টপোষকতা করে যাচ্ছেন। এ ধরনের কর্মকান্ড ইতিহাসে বিরল। তিনি সিলেট অনলাইন প্রেসক্লাবকে অফিস প্রদান করে অনলাইন গণমাধ্যম বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এটি তাঁর উল্লেখযোগ্য অবদান। শিক্ষা, চিকিৎসা, সমাজসেবার পাশাপাশি গণমাধ্যমের উন্নয়নে তিনি সবসময় আন্তরিক। ইতোপূর্বে তিনি সিলেট প্রেসক্লাবের একটি ভবন নির্মাণ করে দিয়েছিলেন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় মালনিছড়া বাংলোতে দৈনিক সিলেটের ডাকের সম্পাদক মন্ডলীর সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, সিলেট অনলাইন প্রেসক্লাবের জীবন সদস্য, দানবীর ড. সৈয়দ রাগীব আলী’র সঙ্গে সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ক্লাব সভাপতি মুহিত চৌধুরী এসব কথা বলেন।
এসময় দানবীর ড.সৈয়দ রাগীব আলী বলেন, বর্তমান সময় অনলাইনের,অনলাইন গনমাধ্যম সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয়। সিলেট অনলাইন প্রেসক্লাব ইতোমধ্যে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। প্রশাসন এবং সরকারের কাছেও গ্রহনযোগ্যতা পেয়েছে।

ড.রাগীব আলী সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,সহ- সভাপতি গোলজার আহমদ হেলাল।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক সিলেটের ডাক’র সম্পাদক আব্দুল হাই,ক্লাবের তথ্য প্রযুক্তি সম্পাদক কে. এ. রহিম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু,নির্বাহী সদস্য আশীষ দে, সাইফুল ইসলাম, মাহমুদ খান এবং সাধারণ সদস্য আবু জাবের,দেওয়ান শাকিব আহমদ ও জসিম আল ফাহিম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে