সিলেটে সাংবাদিকদের করোনা প্রতিরোধ সামগ্রী দিলো এপেক্স ও আব্দুল্লাহ ট্রাস্ট

শাপলা টিভি ডেস্কঃ   

এপেক্স ক্লাবস অব বাংলাদেশ এর সহযোগিতায় এপেক্স জেলা-৪ এর উদ্যোগে সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য N 95 মাস্ক ও আবদুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়েছে।

সোমবার ( ১৫ জুন) দুপুরে অনলাইন প্রেসক্লাব মিলনায়নে এসব উপহার সামগ্রী প্রেসক্লাব সহ সভাপতি গোলজার আহমদ হেলাল এর হাতে পৃথক পৃথকভাবে তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, সদস্য খান, জহিরুল ইসলাম মিশু, দেবব্রত রায় দিপন।

এপেক্স ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন আইপিএনপি এপেক্সিয়ান এম এ কাইয়ুম চৌঃ,ডিজি-৪ এপেক্সিয়ান মোঃশাহেদুর রহমান শাহেদ, আইপিডিজি এপেক্সিয়ান ইফতেখার মনি,এপেক্সিয়ান শাহ লোকমান আলী। এছাড়াও আবদুল্লাহ ওয়েল ফেয়ার ট্রাস্টের প্রতিনিধি শাকের চৌধুরী।

এ সময় সাংবাদিক গোলাজার আহমদ হেলাল বলেন, সাংবাদিকদের পেশাগত কাজে স্বাস্থ্যঝুঁকি রয়েছে। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য এপেক্স ক্লাব ও আবদুল্লাহ ওয়েল ফেয়ার ট্রাস্ট এগিয়ে এসে মানবতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। তাদেরকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনাদের সকল ভাল কাজে আমরা ও আপনাদের পাশে থাকবো।

Read Previous

অবশেষে দক্ষিণ আফ্রিকায় শাব্বির চৌধুরীর স্থলাভিষিক্ত হচ্ছেন সাইফুর রহমান

Read Next

হৃদরোগে মারা গেছেন দক্ষিণ আফ্রিকা প্রবাসী এক রেমিট্যান্স যোদ্ধা, করোনা উপসর্গ ছিলো

Leave a Reply

Your email address will not be published.