হবিগঞ্জে বঙ্গবন্ধু টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনঃ বিভিন্ন জেলার ২৬টি দলের অংশগ্রহণ

0
27

সৈয়দ আব্দুল মান্নান, হবিগঞ্জ থেকেঃ
হবিগঞ্জে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০’এর উদ্বোধন করা হয়েছে। সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির ১৩ মার্চ শনিবার বেলা সাড়ে ১১টায় প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

জেলা প্রশাসক ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইশরাত জাহানের সভাপতিত্বে এবং সংস্থার সদস্য মঈন উদ্দিন তালুকদার সাচ্চুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম, মর্ডাণ গ্রুপের ফাউন্ডার চেয়ারম্যান মোঃ এনামুল হক।

মহজাবিন এন্টারপ্রাইজের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ টুর্নামেন্টে হবিগঞ্জ জেলার ২২টি, সিলেটের দুইটি এবং মৌলভীবাজার ও ঢাকার একটি করে মোট ২৬ দল অংশগ্রহণ করছে। নকআউট পদ্ধতিতে উদ্বোধনী ম্যাচে অংশ নিয়েছে হবিগঞ্জের জালালাবাদ ক্রিকেট ক্লাব ও মোহনপুর নর্থ ব্রাদার্স।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শঙ্খ শুভ্র রায়, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও মাহজাবিন এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মোঃ বদরুল আলম, যুগ্ম সম্পাদক মোঃ শফিকুজ্জামান হিরাজ, কোষাধ্যক্ষ হুমায়ুন কবীর চৌধুরী শাহেদ, সদস্য আব্দুল মোতালেব মমরাজ, মঈন মহিউদ্দিন চৌধুরী পারভেজ, অ্যাডভোকেট বিভুৎসু চক্রবর্তী বিভু, তাজ উদ্দিন আহমেদ তাজ, জসিম উদ্দিন সুজন, মোঃ সাইদুর রহমান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে