৬৫ বছর বয়সে জ্বালানী মন্ত্রীর এমবিএ পাশঃ প্রেসিডেন্ট রামাপোসার অভিনন্দন

0
169

শাপলা টিভি রিপোর্টঃ

দক্ষিণ আফ্রিকার জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রী গ্বেদে মানতাশে মাস্টার্স অব বিজনেস এডমিনিস্ট্রেশন (এমবিএ) পাশ করেছেন। গতকাল এক অনলাইন ফলাফলে মন্ত্রীকে এমবিএ উত্তীর্ণ হওয়ার ঘোষণা দেয় ডারবানের MONCASA ইইউনিভার্সিটি।

জ্বালানি মন্ত্রী গ্বেদে মানতাশে

৬৫ বছর বয়সে মন্ত্রী মানতায়াশের এই অর্জনকে ঐতিহাসিক বলে তাকে অভিনন্দন জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাপোসা।

তিনি এক অঅভিনন্দন বার্তায় বলেন, আমি তার একাডেমিক যোগ্যতা অর্জনের জন্য মন্ত্রী গ্বেদে মানতাশে অভিনন্দন জানাই। মন্ত্রিসভায় অর্থনৈতিক ক্লাস্টারের সহ-সভাপতি, এএনসির জাতীয় কমিটির সভাপতি ও খনিজ সম্পদ ও জ্বালানী মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেও তিনি তার পড়াশোনা চালিয়ে গেছেন।

এটি আমাদের কাছে প্রমাণ করে যে আমাদের ভবিষ্যতকে পরিবর্তিত করার জন্য শিক্ষা একটি শক্তিশালী অস্ত্র হিসাবে রয়ে গেছে। এই একাডেমিক কৃতিত্বের জন্য আমরা আপনার প্রতি গৌরব বোধ করি এবং আমরা দীর্ঘকালীন শিক্ষার প্রতি আপনার অটল প্রতিশ্রুতি দ্বারা অনুপ্রাণিত হয়ে গেছি।

খনিজ সম্পদ মন্ত্রীর ৬৫ বছর বয়সে এমন ডিগ্রি অর্জন করায় প্রশংসায় ভাসছেন। মন্ত্রীর এমন আগ্রহ ও সদিচ্ছা প্রমাণ করে, লেখাপড়ার বয়স বলতে কিছু নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে