• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব
প্রবাসী খবরঃ
লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা

বৃষ্টিতে ভিজলেন, ভেজালেন মৌনী রায়

Reporter Name / ৭১৮ Time View
Update : মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮

বৃষ্টির সাথে বলিউডি ফিল্ম পাড়ার একটা অন্যরকম সম্পর্ক অনেক আগে থেকেই। আশি ও নব্বই দশকের ছবিতে বৃষ্টি এবং তাতে ভিজে নায়ক-নায়িকার নাচ যেন অবধারিত ছিল। সেই বৃষ্টি আজো ছেড়ে যায়নি বলিউডকে। আজো মাঝে মাঝে দেখা মেলে বৃষ্টির। সেই সাথে বৃষ্টিতে ভেজা।

আর বৃষ্টির এই সময়ে তাতে ভিজতে চায় সবাই। আর সেই ছবি নিজের সোশাল মিডিয়া টাইমলাইনেও পোস্ট করতে চান অনেকেই। আর অনেকের মাঝে যদি একজন হন মৌনী রায়, তাহলে?

হ্যাঁ, সম্প্রতি টেলি সিরিয়াল ‘নাগিন’ খ্যাত মৌনী রায়, যিনি অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে যাচ্ছেন, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন এমনই কিছু বৃষ্টিভেজা ছবি। আর ছবিগুলো প্রকাশের পরই হয়ে গেছে ভাইরাল।নিজে যেমন বৃষ্টিতে ভিজে ভিজে নাচলেন এই নায়িকা, তেমনি লাখো নেটবাসীকেও আনন্দে ভেজালেন তিনি।

অনেকে বলছেন, অবশেষে বলিউডে ব্রেক পেতে যাচ্ছেন মৌনী। কিন্তু এই বৃষ্টিতে নাচের ছবিগুলো যদি তিনি আরো দু-চার বছর আগে পোস্ট করতেন, তবে অনেক আগেই তিনি বলিউডে ডাক পেতেন।
সূত্র : ডিএনএ


রিলেটেড খবর
bdit.com.bd