• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে বাংলাদেশীর মৃ ত্যু কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল
প্রবাসী খবরঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু

পিন্টুর বিরুদ্ধে স্বপন অপহরন মামলা, রত্না ও মামুনের রিমান্ড

Reporter Name / ৮৮৯ Time View
Update : সোমবার, ১৬ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার

এবার পিন্টুর আরেক বন্ধু স্বপন কুমার পোদ্দার অপহরনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে প্রবীর চন্দ্র ঘোষের হত্যাকারী পিন্টু দেবনাথের বিরুদ্ধে।  সোমবার (১৬ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ সদর থানায় স্বপনের বড় ভাই অজিত কুমার পোদ্দার বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

রবিবার রাতে স্বপন কুমার পোদ্দারের ব্যবহৃত মোবাইল সহ মাসদাইর থেকে গ্রেপ্তার করা হয়েছে পিন্টুর প্রেমিকা রত্না রানীকে। একই রাতে আমলাপাড়া থেকে গ্রেপ্তার করা হয় আব্দুল্লাহ আল মামুন নামের একজনকে। ধারণা করা হচ্ছে এই মামুনই পিন্টুর সেই বড় ভাই। যে ইন্দন জুগিয়েছিলো প্রবীর হত্যার ঘটনায়।

মামলায় পিন্টুর প্রেমিকা রত্না রানী চক্রবর্তীকে প্রধান আসামী করে মোট চারজনকে আসামী করা হয়েছে বলে জানিয়েছে সদর থানা পুলিশ।  অন্যান্য আসামীরা হলেন আব্দুল্লাহ আল মামুন, পিন্টু দেবনাথ ও বাপন ভোৗমিক।

এদিকে স্বপন অপহরন মামলায় রত্না ও মামুনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেট আশেক ইমামের আদালতে আসামিদের সাত দিন করে রিমান্ড আবেদন করলে তিন দিনের  রিমান্ড মঞ্জুর করা হয়।

প্রায় ২১ মাস আগে ১০ অক্টোবর ২০১৬ বিকেলে নিতাইগঞ্জের কাচারি গলির নিজ বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি স্বপন। স্বপন গুমের ঘটনায় তার বন্ধু পিন্টু দেবনাথের সংশ্লিষ্টতার প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশের একটি সূত্র।


রিলেটেড খবর
bdit.com.bd