• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনামঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে বাংলাদেশীর মৃ ত্যু কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল
প্রবাসী খবরঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু

সড়ক দুর্ঘটনায় নিহত ১০

Reporter Name / ৩০৫ Time View
Update : শনিবার, ২১ জুলাই, ২০১৮

দেশের পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ১০জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪০ জন। গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় ৩, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জে ২ জন করে, নেত্রকোনা, ঝিনাইদ ও সৈয়দপুরে একজন নিহত হয়েছেন। আহতদের বিভিন্ন সরকারি ও বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট :
কুমিল্লা : কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বপন কুমার সূত্রধর (৪৫), আসাদ মল্লিক (৩৫) ও আমির হোসেনসহ (৩৫) তিনজন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম ও আদর্শ সদর উপজেলা এলাকায় গত শুক্রবার গভীর রাতে ও গতকাল শনিবার বিকালে পৃথক দুর্ঘটনায় তারা নিহত হন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকাল ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার আদর্শ সদর উপজেলার নন্দনপুর এলাকায় দ্রæতগামী একটি বাস মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী জেলার মুরাদনগরের আমির হোসেন ঘটনাস্থলে নিহত হন। এর আগে গত শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখি ফরিদপুর এক্সপ্রেস নামের যাত্রীবাহী একটি বাস চৌদ্দগ্রাম উপজেলার ঘিনাগাজী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে বাসের যাত্রী ফরিদপুর জেলা সদরের দীঘুনিয়া গ্রামের বানছারাজ সূত্রধরের ছেলে স্বপন কুমার সূত্রধর, পাবনা জেলার আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের জিন্দার আলীর ছেলে আসাদ মল্লিক নিহত হন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ওই বাসের চালক ও হেলপারসহ অন্তত ২০ জন। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল হোসেন জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নাটোর : নাটোরে বালুবোঝাই ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় লালপুর উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের দাঁইড়পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে থানা পুলিশের ওসি জিএম শামছুর নুর জানান, সন্ধ্যা ৬টার দিকে লালপুর উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের দাঁইড়পাড়া এলাকায় রাজবাড়ীগামী সরকার ট্রাভেলসের (রাজবাড়ি ব-১১-০০৭০) বাসের সঙ্গে বিপরীতমুখী বালুবোঝাই ট্রাকের (ঢাকা-মেট্রো ট-১১-৭৫২৬) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থলেই নিহত হন। নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনায় বাসের কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি।
চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ধোপপুকুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই আম ব্যবসায়ী নিহত হয়েছেন। তারা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের ত্রিমোহনী বাজার এলাকার এনামুল হকের ছেলে মুকুল (৩০) ও কৃষ্ণচন্দ্রপুরের মকবুলের ছেলে বাহাদুর (৩২)। গতকাল দুপুর ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। শিবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জুয়েল রানা জানান, দুপুরে বাহাদুর ও মুকুল মোটরসাইকেলযোগে কানসাট থেকে সোনামসজিদ আমবাগানে যাচ্ছিলেন। পথে ধোপপুকুর মোড় এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পড়ে যায়। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে তারা দু’জনই ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে পরে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে বলে জানান তিনি।
নেত্রকোনা : নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার সমাজ সহিলদেও ইউনিয়নের মাহমুদপুর গ্রামে গতকাল শনিবার বেলা পৌনে ১২টার দিকে ইজিবাইকের ধাক্কায় ৬৫ বছরের বৃদ্ধা নুরজাহান বেগম নিহত হয়েছে। স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, মাহমুদপুর গ্রামের জজ মিয়ার স্ত্রী নুরজাহান বেগম বাড়ীর সামনে রাস্তা পারাপারের সময় একটি দ্রæতগামী ইজিবাইক তাকে ধাক্কা দিয়ে চলে গেলে আশপাশের লোকজন তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নীলফামারী : নীলফারীর সৈয়দপুর উপজেলায় স্টেডিয়ামের সামনে বালি ভর্তি ট্রাক্টরের ধাক্কায় রুবেল হোসেন (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সৈয়দপুর থানার ওসি শাহজাহান জানান, একটি কোম্পানির মার্কেটিং বিভাগের কর্মচারী রুবেল হোসেন মোটরসাইকেল যোগে কোম্পানির কাজে সৈয়দপুর শহরে যাচ্ছিলেন। পথে স্টেডিয়াম এলাকায় পৌঁছারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর তার মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে তিনি মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রংপুর যাওয়ার পথে তার মৃত্যু হয়।
ঝিনাইদহ : ঝিনাইদহঝিনাইদহ সদরের হাটগোপালপুর কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় শাহিন হোসেন (৪৬) নামের একজন বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে ঝিনাদহ ফায়ার সার্ভিস। শাহিন জেলা শহরের পবহাটি এলাকার গোলাম তহুরশাহর ছেলে।
ঝিনাইদহ ফায়ার সার্ভিসের সাবস্টেশন অফিসার আব্দুর রউফ জানান, শাহিন হোসেন শহরের কলার হাটে কাজ করতেন। তিনি শনিবার সকালে হাটগোপালপুর হাটে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এসময় ঝিনাইদহগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহতের লাশ জেলা শহরের পবহাটিতে গ্রামের বাড়িতে নেওয়া হয়েছে।


রিলেটেড খবর
bdit.com.bd