• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব
প্রবাসী খবরঃ
লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা

চ্যানেল আইয়ের ডাকে ঢাকায় আসছেন ঋতুপর্ণা

Reporter Name / ৪৬৩ Time View
Update : রবিবার, ২২ জুলাই, ২০১৮

প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে ‘জ্যাম’ শিরোনামে একটি ছবি। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর গল্পে ছবিটি নির্মাণ করবেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

‘জ্যাম’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন। এজন্য বাংলাদেশে আসছেন তিনি। এমন খবরই প্রকাশিত হয়েছে দেশীয় কয়েকটি গণমাধ্যমে।

এ বিষয়ে জানতে চাইলে নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল বাংলাদেশের খবরকে বলেন, ‘ঋতুপর্ণা আমার ছবির জন্য বাংলাদেশে আসছেন না। তিনি বাংলাদেশে আসছেন অন্য একটি কাজে। আমার মহরতে তাকে অতিথি হিসেবে নিমন্ত্রণ করেছি। ছবির নায়িকা হিসেবে নয়, অতিথি হিসেবেই মহরতে উপস্থিত থাকবেন তিনি।’

তাহলে ঋতুপর্ণা আপনার ছবিতে অভিনয় করছেন না? উত্তরে তিনি বলেন, ‘আমার ছবির জন্য তাকে দাওয়াত করিনি। ছবিতে কাজ করতে হলে তো সরকারের অনুমতি লাগবে। ছবির বিষয়ে তার সঙ্গে এখনো কোনো আলাপ হয়নি। তিনি ঢাকায় এলে তাকে গল্প শোনানো হবে। তারপর চরিত্র পছন্দ হলে তিনি অভিনয় করতেও পারেন। তবে ছবিটি করুন বা না করুন তিনি মহরতে থাকবেন, এটা নিশ্চিত।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি স্যাটেলাইট চ্যানেলের নাচের অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আসছেন তিনি। এ যাত্রায় দুই দিন ঢাকায় অবস্থান করবেন তিনি। কাজ শেষে ২৪ জুলাই কলকাতা ফিরে যাওয়ার কথা রয়েছে তার।

‘জ্যাম’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন পূর্ণিমা। ছবির নায়ক হিসেবে কাকে নিয়েছেন? জানতে চাইলে নির্মাতা নেয়ামুল জানান, আগামীকাল রাজধানীর ঢাকা ক্লাবে ছবিটি নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই সবকিছু পরিষ্কার জানানো হবে। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বিশেষ অতিথি থাকবেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।


রিলেটেড খবর
bdit.com.bd