• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব গণতন্ত্রের সৌন্দর্য্য ও নেলসন ম্যান্ডলার দেশ সাউথ আফ্রিকা নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা সর্বোচ্চ আদালতের রায়ঃ নির্বাচনে অংশ নিতে পারবেন না দক্ষিণ আফ্রিকার সাবেক প্রেসিডেন্ট জুমা কেন নেই সাইফুদ্দিন? সমালোচনায় ভাসছে সোস্যাল মিডিয়া; লিপু বললেন- সাইফুদ্দিন আমাদের নজরেই আছে কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত
প্রবাসী খবরঃ
দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা চলতি মাসেই বাংলাদেশে ফ্লাইট চালু করছে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না ভূতের অস্তিত্ব আছে কি? ধর্ম এবং বিজ্ঞান কী বলে যে ব্রাউজার ল্যাপটপের ব্যাটারি লাইফ বাড়াবে ৫০ শতাংশ

ব্যাংক প্রহরীরর হাত-পা ও চোখ বাঁধা লাশ ফেলে পালালো দূর্বৃত্তরা

Reporter Name / ১৩৬৯ Time View
Update : বুধবার, ২৫ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার :

সিদ্ধিরগঞ্জে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় সোনালী ব্যাংকের প্রহরী (সিকিউরিটি গার্ড) আব্দুল মান্নান (৫১) এর লাশ ফেলে পালিয়েছে দূর্বৃত্তরা ।

বুধবার (২৫ জুলাই) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাস স্ট্যান্ডের পাশে একটি কালো মাইক্রোবাসে লাশ ফেলে দেয়ার সময় জনতা দেখে ফেলে।

এসময় জনতা এগিয়ে আসলে মাইক্রেবাসটি দ্রুত পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত আব্দুল মান্নান কুমিল্লা জেলার বরুড়া থানার কৃষ্ণপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে এবং রাজধানী ঢাকার মতিঝিলের সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের কর্মরত ছিলেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রজ্জব আলী জানায়, সকাল সাড়ে ১০টার দিকে একটি কালো রংয়ের মাইক্রো যোগে নিহত মান্নানকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাস স্ট্যান্ডের পূর্বপাশে শ্যামস ফিলিং ষ্টেশনের পাশে ফেলে রেখে পালিয়ে গেছে। তবে চোখ বাধা থাকলেও কালো স্নানগ্লাস পরিহিত ছিলো।

স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের সাথে থাকা একটি কালো হাত ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগে থাকা পরিচয়পত্র দেখে নাম ঠিকানা সনাক্ত করা হয়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী জানায়, কারা কি কারণে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে এখনই বলা যাচ্ছে না। আমরা তদন্ত করে দ্রুতই হত্যা রহস্য উদঘাটন করবো।


রিলেটেড খবর
bdit.com.bd