• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে বাংলাদেশীর মৃ ত্যু কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল
প্রবাসী খবরঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু

কুয়াকাটা সৈকতে নিখোঁজ ইঞ্জিনিয়ার সোহাগের মরদেহ উদ্ধার

Reporter Name / ৩০৫ Time View
Update : শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮

পটুয়াখালীপ্রতিনিধি:

কুয়াকাটা সৈকতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ইঞ্জিনিয়ার সোহাগের (৩০) লাশ উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে কুয়াকাটা সৈকতের পশ্চিম খাজুরা সংলগ্ন সৈকত থেকে তাকে উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইঞ্জিনিয়ার সোহাগ, মহাসিন ও সোহগ তিন বন্ধু বুধবার দুপুরে সৈকতে সাতার কাটতে নামে। ইঞ্জিনিয়ার সোহাগ সাতার না জানায় ঢেউয়ের ঘূর্নিপাকে একটু গভীরে চলে যায়। এ সময় তার অপর বন্ধুরা তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে সাতরে তীরে উঠতে পারলেও তিনি আর তীরে উঠতে পারেনি।

এদিকে নিখোঁজ ইঞ্জিনিয়ার সোহাগকে উদ্ধারে ট্যুরিস্ট পুলিশ, নৌ পুলিশ, থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা এক যোগে কাজ করে। অনেক খোঁজাখুজির পর স্থানীয়রা বৃহস্পতিবার সকালে তাকে পশ্চিম খাজুরা সংলগ্ন সৈকতে ভেসে উঠতে দেখে ট্যুরিস্ট পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ইঞ্জিনিয়ার সোহাগ আশুলিয়া থানার জামগড়া উত্তরপাড়ার খান মো. বজলুর রহমানের ছেলে। তারা তিন বন্ধু কুয়াকাটায় নির্মাণাধীন একটি হোটেলে কাজ করতেন বলে জানা গেছে।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, ইঞ্জিনিয়ার সোহাগের মরদেহ মহিপুর থানা পুলিশকে সোপর্দ করা হয়েছে। থানা থেকে তাকে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


রিলেটেড খবর
bdit.com.bd