• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব
প্রবাসী খবরঃ
লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা

কুমিল্লা ও সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে নিহত ২

Reporter Name / ৩০৭ Time View
Update : শনিবার, ২৮ জুলাই, ২০১৮

অনলাইন ডেস্ক

কুমিল্লায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি ও সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোটরসাইকেল চোর চক্রের হোতা নিহত হয়েছেন।

কুমিল্লা সদর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহীদুল ইসলাম সফু নামে ২৭ মামলার এক আসামি শনিবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার কাপ্তান বাজার গোমতি নদীর বেড়িবাঁধ এলাকায় বন্দুকযুদ্ধে নিহত হন।

র‌্যাবের দাবি, নিহত শহীদুল মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৭টি মামলা রয়েছে। সফু সদর দক্ষিণ উপজেলার একবালিয়া এলাকার বাসিন্দা।

অপরদিকে সাতক্ষীরার শ্যামনগরে গ্রেফতারের পর পুলিশের সঙ্গে  বন্দুকযুদ্ধে রেজাউল ইসলাম নামের এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, রেজাউল মোটরসাইকেল চোর চক্রের হোতা। তার বিরুদ্ধে মোটরসাইকেল চুরির ১২টি মামলা রয়েছে। রেজাউল (৪২) শ্যামনগরের বাদোঘাটা গ্রামের আবদুল মাজেদ দফাদারের ছেলে।

শুক্রবার মধ্যরাতে শ্যামনগরের খানপুর বাজারের নিকটে একটি ইটভাটার কাছে কালভার্টের ওপর এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও কিছু গুলি উদ্ধার করা হয়েছে।


রিলেটেড খবর
bdit.com.bd