• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে বাংলাদেশীর মৃ ত্যু কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল
প্রবাসী খবরঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু

সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Reporter Name / ৪৩৮ Time View
Update : শনিবার, ২৮ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা, মিলাদ ও কেক কাটা হয়।

শুক্রবার ২৭জুলাই  বিকাল সাড়ে ৫টার সময় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা ও থানা কমিটির নেতৃবৃন্দরা আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর জন্মদিন উপলক্ষ্যে আনন্দ র‌্যালী’র ব্যানারে একটি র‌্যালী নিয়ে সিদ্ধিরগঞ্জ পোল থেকে শুরু করে আদমজী রোড ঘুড়ে পূনরায় থানা আওয়ামীলীগ কার্যালয়ে এসে র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: জুয়েল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম জয়।

সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মুক্তার। দপ্তর সম্পাদক রকিবুল হাসান রেসিন। কার্য নির্বাহী সদস্য মো: নাদিম শেখ ও রকিবুল ইসলাম সুমন। উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীর সভাপতিত্ব করেন মো: হাজী জহির। নেতা কর্মীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ,হাজী জহিরুল হক, মো: সাইদুল ইসলাম, আরজু মিয়া, আলমগীর হোসেন, মেহেদী হাসান, আব্দুল আজীজ, সোহাগ মৃধা, সাইদুল ইসলাম, জালাল উদ্দিন, মনির হোসেন, যুবলীগ নেতা মাসুদ, আলাউদ্দিন, ছাত্রলীগ নেতা আ: মজিদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে  সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সম্পাদকের তত্বাবধানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সারা দেশে কাজ করে যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেত্রী যাকে মনোনীত করে নৌকার প্রতিক দিবেন, আমরা তার জন্য কাজ করে যাব।

জননেত্রী শেখ হাসিনার উন্নয়ণমূলক কর্মকান্ড জনগনের দুয়ারে পৌছে দেয়া প্রতিটি স্বেচ্ছাসেবক কর্মীর দায়িত্ব। সভা শেষে জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয়ের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।  দোয়া শেষে সংগঠন ও সজিব ওয়াজেদ জয় এর জন্ম দিনের কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।


রিলেটেড খবর
bdit.com.bd