• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে বাংলাদেশীর মৃ ত্যু কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল
প্রবাসী খবরঃ
জোহানেসবার্গে ইসলামিক ফোরাম অব আফ্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দক্ষিণ আফ্রিকার মাফিকিংয়ে অপহরণের ৩দিন পর মিললো প্রবাসী যুবকের লাশ লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু

স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে দেশ রক্ষায় শামীম ওসমানের সাথে শপথ করলেন নারায়ণগঞ্জের লাখো জনতা

Reporter Name / ৪২৪ Time View
Update : শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে বাংলাদেশকে রক্ষার জন্য নারায়ণগঞ্জের আওয়ামীলীগ নেতা-কর্মীদের শপথ করিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় এ. কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত এক জনসভায় তিনি এ শপথ করান। এ সময় উপস্থিত লাখো জনতা হাত তুলে সংসদ সদস্য শামীম ওসমানের সাথে শপথ বাক্য পাঠ করেন।
“জেগেছে নারায়ণগঞ্জ,জেগে ওঠো শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে স্বাধীনতা বিরোধী, আগুন সন্ত্রাস ও অশুভ শক্তির বিরুদ্ধে নারায়ণগঞ্জবাসীকে জাগ্রত করতে সংসদ সদস্য শামীম ওসমান এ জনসভার আহবান করেন। জনসভা উপলক্ষে দুপুর থেকেই বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা রঙ বেরঙের ব্যানার ফেস্টুন হাতে নিয়ে ঢাক-ঢোল পিটিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে জনাসভাস্থলে যোগদান করতে শুরু করেন। এসময় জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়।
জনাসমাবেশে বক্তব্যে শামীম ওসমান বলেন, নির্বাচন বানচাল করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি যে ষড়যন্ত্র শুরু করেছে তাদের মোকাবেলা করার জন্য এই জনসভার আহবান করা হয়েছে। এসময় ড: কামাল হোসেনকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, তিনি ২০ দলের সাথে ঐক্যজোট করেছেন।উনারা নির্বাচনের জন্য মাঠে নামেন নাই। বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। এসব ঘটনার জন্য মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, কি চান আপনারা ? ওরা ২১ আগষ্টের হামলাকারীদের ক্ষমতায় আনতে চায়। তিনি আরো বলেন, যদি কেউ মনে করেন বাংলাদেশে মানচিত্রের উপর আঘাত করবেন, আমার নেত্রীর উপর আঘাত করবেন, আমাদের কেন্দ্রীয় নেতাদের উপর হামলা করবেন, বাংলাদেশের মানুষকে আগুনে জ্বালিয়ে বাংলাদেশকে ব্যার্থ রাষ্ট্র হিসেবে পরিণত করা চেষ্টা করবেন, আমরা পরিষ্কারভাবে বলি, হুকুম দেয়ার পরে আপনাদের বাড়ির একটি ইটও বাংলাদেশে থাকবে না। তিনি সবাইকে প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন, প্রস্তুত থাকবেন, নভেম্বরর প্রথম সপ্তাহ থেকে শেষ সপ্তাহ পর্যন্ত বাংলাদেশ সমস্ত হায়না এবং শকুররা আঘাত করবে, চেষ্টা করবে অস্থিতিশীল করতে। নির্বাচন তাদের লক্ষ্য না। তাদের লক্ষ্য নির্বাচন বন্ধ করা। তারা অন্য কিছু স্বপ্ন দেখছেন।
ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফুল্লা বাদলের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহসভাপতি ওয়জেদ আলী খোকন, সাধারণ সম্পাদক চন্দন শীল, যুগ্ন সম্পাদক শাহ নিজাম, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সোনারগা থানা আওয়ামীলীগের সভাপতি সামছুল ইসলাম ভুইয়াসহ বিভিন্নঅঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


রিলেটেড খবর
bdit.com.bd