• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে নতুন হোম এফেয়ার্স মিনিস্টারের খোলা চিঠি লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত রামাপোসাকে ফোন করে অভিনন্দন জানালেন প্রেসিডেন্ট জো বাইডেন; এক সাথে কাজ করার আগ্রহ পুনর্ব্যক্ত দক্ষিণ আফ্রিকায় পিঠা উৎসব: অনুভবে অনুক্ষণ প্রিয় সিলেট দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু শহীদ জিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কেপটাউনে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল কোয়ালিশন সরকার গঠন নিয়ে বেকায়দায় এএনসি; প্রতিবাদ ও বিক্ষোভ সাবেক সেনা ও পুলিশ প্রধান আজিজ-বেনজীরের গ্রেফতার চায় এবি পার্টি দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব
প্রবাসী খবরঃ
লেনেসিয়াতে ডাকাতিকালে দুই বাংলাদেশী গুলিবিদ্ধ; বোন জামাই নিহত দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্টে পরিকল্পিতভাবে সিলেটের যুবক খুন হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকা প্রবাসী যুবকের মৃত্যু দক্ষিণ আফ্রিকায় সিলেট এসোসিয়েশনের কমিটি গঠন: সেরুল আহবায়ক, নোমান সদস্য সচিব নুরে হেলালের বিদায়: সাউথ আফ্রিকা আসছেন নবনিযুক্ত রাষ্ট্রদূত শাহ আহমদ শাফি জামিন পায় নি চার বাংলাদেশী কিডন্যাপার; সর্বোচ্চ শাস্তি চান প্রবাসীরা কেপটাউনে বর্নাঢ্য আয়োজনে সিলেট ডিভিশন ফোরামের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হৃ দ রো গে আক্রান্ত হয়ে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ণকেপে প্রবাসীর মৃ ত্যু দক্ষিণ আফ্রিকাস্থ হাইকমিশনে বাক্সবন্ধি মেশিন; তিন বছরেও চালু হয় নি ই-পাসপোর্ট দক্ষিণ আফ্রিকা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় নেতা আব্দুল হাই’কে সংবর্ধনা

একসাথে মমতাজের গান শুনলেন মন্ত্রী গাজী ও এসপি হারুন

Reporter Name / ১০০২ Time View
Update : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এবং নারায়নগঞ্জের সফল পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ একসাথে এক অনুষ্ঠানে বরেণ্য ও জনপ্রিয় শিল্পী মমতাজের গান শুনেছেন।

প্রথমবারের মতো জেলায় একজন পূর্ণমন্ত্রী উপহার দেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পর জেলায় আসলে পুলিশ প্রশাসন থেকে গোলাম দস্তগীর গাজীকে গার্ড অব অনার প্রদান করেন এসপি হারুন। জেলায় মাদকসহ নানা সমস্যা নিয়ে মন্ত্রীর সাথে আলোচনা করে তার সহযোগিতা চান। মন্ত্রীও সহযোগিতার পূর্ণ আশ্বাস দেন। এঘটনা তখন নারায়ণগঞ্জসহ সারাদেশে আলোড়ন তোলে। জেলার সকল এমপি ও মেয়রের সাথে এসপি হারুনের সুসম্পর্ক নারায়ণগঞ্জবাসীও সাদরে সাধুবাদ জানিয়েছেন।

মূলত মন্ত্রী গাজী ও এসপি হারুন আজ মিলিত হয়েছিলেন এক বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে। রূপগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী রূপসী নিউ মডেল হাই স্কুল এন্ড কলেজ মাঠে তিন দিন ব্যাপি বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষ দিনে তারা একত্রিত হন। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে অনুষ্ঠানে গান পরিবেশন করেন  দেশের জননন্দিত শিল্পী ও সূরসম্রাজ্ঞী সাংসদ মমতাজ বেগম।

সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত শিল্পী মমতাজের গান শোনেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) ও পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। অনুষ্ঠানে মন্ত্রীর সহধর্মিনী ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীসহ জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 


রিলেটেড খবর
bdit.com.bd