লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে মারা গেলেন সিলেটের হিরণ আলী

শাপলা টিভি ডেস্ক:
যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ বাংলাদেশি প্রবাসী বিশ্বনাথের হিরণ আলী (৪০) মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টায় রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার রাতে পূর্ব লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের নেলসন স্ট্রিটে নিজের বাসার সামনে সন্ত্রাসী হামলার শিকার হন এ প্রবাসী।

হিরণ আলী বিশ্বনাথ উপজেলার বৈদ্যকাপন (উজান মসলা) গ্রামের মরহুম ইরপান আলী পুত্র। এক মেয়ে ও এক ছেলের জনক হিরণ দীর্ঘদিন ধরে সপরিবারে যুক্তরাজ্যে বসবাস করে আসছিলেন।

জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় (যুক্তরাজ্য সময়) পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহূর্তে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুষ্কৃতিকারী তাকে গুলি করে পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় হিরণ মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। মাথায় গুলি লাগায় তখনই হিরণ মিয়ার ব্রেইন ড্যামেজড হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ। কৃত্রিম অক্সিজেন দিয়ে দুই দিন বাঁচিয়ে রাখার চেষ্টা শেষে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টায় তার মৃত্যু হয়। ইউএনবি।

সম্প্রতি লন্ডনে ক্রাইম বেড়ে চলছে; ইতিমধ্যে কয়েকজন নাইফ ক্রাইমের শিকার হয়েছেন; এদের কেউ কেউ নিহত হন। সাম্প্রতিক এসব অপরাধ প্রবণতা বৃদ্ধির ফলে স্থানীয় প্রশাসনে উদ্বেগ বেড়ে চলেছে।

0 Reviews

Write a Review

shaplatv

Read Previous

কেপটাউনে সাউথইস্ট এক্সচেঞ্জের দ্বিতীয় শাখার বর্ণাঢ্য উদ্বোধন

Read Next

আফ্রিকার কঙ্গো-তে বিমান দুর্ঘটনাঃ নিহত ২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *