কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীদের আগুনে দগ্ধ বশির উদ্দিন দেশে ফিরতে প্রবাসীদের সহযোগিতা চেয়েছেন

শাপলা টিভি রিপোর্টঃ
নিজের পরিবারকে সচ্ছল করে সন্তানদের ভবিষ্যত গড়ার চিন্তার দক্ষিণ আফ্রিকায় পাড়ি দেন বশির উদ্দিন। উদ্দেশ্য ছিল- নিজের পায়ে দাড়াবেন; সন্তানদেরকে পড়ালেখা করিয়ে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলবেন। কিন্তু নিয়তির নির্মম অধ্যায়ে আজ তিনি নিঃস্ব। খালি হাতে ফিরতে হচ্ছে ছেলে মেয়েদের কাছে। শুধু কি তাই? নিজের সুঠাম দেহ আজ ক্ষতবিক্ষত। সন্ত্রাসীদের ছুড়ে দেয়া আগুনে দগ্ধ হন বশির উদ্দিন।

গত কয়েকমাস পূর্বে দক্ষিণ আফ্রিকার মাফিকিং শহরের নিকটবর্তী একটি গ্রামে এক বাংলাদেশীর দোকানে অগ্নিদগ্ধ হন বশির উদ্দিন। তিনি ঐ দোকানে চাকুরী করতেন।
আগুনে পুড়ে গিয়ে সাক্ষাত মৃত্যু থেকে ফিরে আসা বশির উদ্দিন এখন নিজ মাতৃভূমিতে ফিরতে চান; অনেকের সাহায্যে দীর্ঘদিন চিকিৎসার পর কিছুটা উন্নতি হয়েছে। এখন পর্যন্ত পুরোপুরি সুস্থ না হলেও তিনি পরিবারের কাছে ফিরে যেতে চান; দেশের চিকিৎসা এবং পরিবারের আনুকল্য পেলে হয়তো বশির উদ্দিন পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেন।
কিন্তু কিভাবে যাবেন দেশে? আর পরিবারের ভরণ পোষণ আর ছেলেমেয়েদের কিভাবে পড়ালেখা করাবেন, সেই চিন্তায় বশির উদ্দিন মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন।

এমতাবস্থায় প্রবাসীদের সহযোগিতা একান্ত প্রয়োজন। দক্ষিণ আফ্রিকা প্রবাসীদের কিছু লোক যদি বশির উদ্দিনের সাহায্যে এগিয়ে আসেন তবেই তিনি ক্ষত শরীর নিয়ে হলেও সন্তানদের কাছে ফিরতে পারবেন। এজন্য বশির উদ্দিনের পক্ষ থেকে সকলের কাছে সহযোগিতা চেয়েছেন মাফিকিং প্রবাসী এডভোকেট আশরাফুল করিম।

  • দক্ষিণ আফ্রিকার বিভিন্ন প্রান্ত থেকে নিচের একাউন্টে বশির উদ্দিনের জন্য সাহায্য পাঠাতে পারবেন-
    Bank Name: FNB
    AK Marketing Consultants
    A/C No: 62263748819
    branch code: 250655
    Reference: Bashir vai এবং সাথে ইচ্ছা করলে আপনার নাম দিতে পারেন।
    মোবাইল 0748069064 (এড. আশরাফুল করিম)।

এছাড়াও অগ্নিদগ্ধ বসির উদ্দিনের সাথে যোগাযোগের জন্য মোবাইল নাম্বার 0847791537 দেয়া হলো। উনার দেশের বাড়ি বরিশালে।

0 Reviews

Write a Review

shaplatv

Read Previous

আফ্রিকার কঙ্গো-তে বিমান দুর্ঘটনাঃ নিহত ২৩

Read Next

তুচ্ছ ঘটনায় খুন হলেন দক্ষিণ আফ্রিকা প্রবাসী সেনবাগের আলী খান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *